fbpx

বছর শেষেই বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা? প্রকাশ্যেই বড় ঘোষণার কথা জানালেন শাহিদ কাপুর

সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রা এবং ভিকি কৌশল যখন এই শোতে আসেন তখন সিদ্ধার্থ একপ্রকার স্বীকার করে নেন নিজের প্রেমের কথা।

অনীশ দে, কলকাতা: অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মালহোত্রা। কিন্তু সেই নিয়ে মুখ খুলতে নারাজ ছিলেন এই জুটি। তবে এবার কফি উইথ করণ- এ এই বিষয়ে মুখ খুললেন কিয়ারা। কফি উইথ করণ- এ মুখ্য অতিথি হয়ে এসেছিলেন শাহিদ কাপুর (Shahid Kapoor) এবং কিয়ারা আডবাণী (Kiara Advani)। করণ জোহর (Karan Johar) প্রযোজিত শেরশাহ ছবিতেই প্রথম একসাথে জুটি বাঁধেন সিদ্ধার্থ কিয়ারা। তারপর জল অনেকদূর গড়িয়েছে। প্রকাশ্যে বারংবার ধরা দিয়েছেন তাঁরা। এমনকি কিয়ারাকে সবসময় প্রকাশ্যে সমর্থন করেছেন সিদ্ধার্থ। অনেকদিনই তাদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং ভিকি কৌশল যখন এই শোতে আসেন তখন সিদ্ধার্থ একপ্রকার স্বীকার করে নেন নিজের প্রেমের কথা।

sid kiara 7

কিন্তু এবার কিয়ারা যা বললেন সেই শুনে বেজায় উচ্ছসিত অনুগামীরা। কফি উইথ করণের (Koffee with Karan) আকর্ষণীয় একটি খেলা রেপিড ফায়ার রাউন্ড। আর এই খেলা চলাকালীনই সিদ্ধার্থকে নিয়ে মুখ খুললেন কিয়ারা (Kiara Advani)। তিনি জানান, সে এবং সিদ্ধার্থ খুবই ভালো বন্ধু। তখন শাহিদ কাপুর পাশ থেকে বলে ওঠেন, বছরের শেষে একটি বড় ঘোষণা আসতে চলেছে। আর এই শুনেই নেটিজেনদের একাংশের সন্দেহ বছরের শেষেই বিয়ের ঘোষণা সারবেন কিয়ারা এবং সিদ্ধার্থ (Sidharth Malhotra)। কয়েকদিন আগেই এই শোতে এসেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং ভিকি কৌশল। সেই পর্বেও বারংবার সিদ্ধার্থের প্রেম নিয়ে প্রশ্ন করা হলে তিনি লজ্জা পান।

sid kiara 8

তবে ভিকি ক্যাটের মতনই কিয়ারা সিদ্ধার্থও যে তাদের প্রেম নিয়ে বেশি কথা বলতে চান না, তা বলাই বাহুল্য। কিয়ারাকে বিয়ের কথা জিজ্ঞাসা করে তিনি জানান, ‘আমার চোখের সামনে অনেক সুন্দর সম্পর্ক পরিণতি পেয়েছে। আর আমার সাথেও তেমনটাই হবে আশা করি। কিন্তু আমি সেটা কখনই সবাইকে বলব না’। এরপর মজা করে শাহিদ এবং করণ বলে কিয়ারার বিয়ের সময় তাঁরা ডোলা রে ডোলা গানে নাচ করবেন। এর আগেও বহু সম্পর্কের সূত্রপাত হয়েছে করণের হাত ধরে। কয়েক সিজন আগেই এই শোতে এসেই ক্যাটরিনা জানিয়েছিলেন তাঁর ভিকি কৌশলকে ভালো লাগে এবং এখন তাঁরা বিবাহিত।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

এই মুহূর্তে কিয়ারা (Kiara Advani) ব্যস্ত তাঁর আসন্ন ছবি নিয়ে। কয়েকদিনের মধ্যেই গোবিন্দ মারা নাম ছবিতে ভিকি কৌশলের সাথে পর্দা ভাগ করে নিতে দেখা যাবে অভিনেত্রীকে। এই বছর তাঁর মোট দুটি ছবি মুক্তি পায়, যুগ যুগ জিও এবং ভুল ভুলাইয়া ২। অন্যদিকে সিদ্ধার্থ এই মুহূর্তে রোহিত শেঠির সাথে ওয়েব সিরিজ শেষ করছেন। তাছাড়াও এই বছর তাঁর আরও দুটি ছবি মুক্তি পেতে পারে, একটি অজয় দেবগণের সাথে থ্যাংক গড এবং অন্যটি হচ্ছে যোদ্ধা। উল্লেখ্য দুই তারকাই এখন ক্যারিয়ারের শীর্ষে রয়েছেন। দেখার অপেক্ষা বছরের শেষে দুজনের গাঁটছড়া বাঁধার কোনও খবর আসে কী না।

google-news-icon

লেটেস্ট খবর