fbpx

Tiger 3: এ যেন শেষ হল মান-অভিমান! ২৭ বছর পর করণ-অর্জুনের মতোই আবার জুটি বাঁধবে সলমন-শাহরুখ!

দীর্ঘ ২৭ বছর পর পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউডের প্রভাবশালী দুই খান শাহরুখ ও সলমনকে। ’করণ- অর্জুন’-এর পর আবার এই জুটিকে পর্দায় একসঙ্গে দেখতে বেশ উচ্ছ্বসিত দর্শকরা।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বলিউডের ( Bollywood ) ‘খান দ্বন্দ্ব’ ইন্ডাস্ট্রির সবথেকে বড় ওপেন সিক্রেট। পর্দায় তাঁরা একে অপেরের প্রতি যতই সৌজন্য দেখান না কেন,অফ ক্যামেরায় দুজনের স্টারডম নিয়ে চলে মহারণ। বহু টক-শো বা সাক্ষাৎকারে তাঁদের দুজনের সম্পর্কের সমীকরণ সম্পর্কে জানতে চাওয়া হলে বেশ ডিপ্লম্যাটিক উত্তর দিয়েছেন এবং প্রসঙ্গ এড়িয়ে গেছেন সলমান ( Salman Khan ) ও শাহরুখ ( Shahrukh Khan )।

tiger 3 aতবে শুধু এই দুই তারকাই নন, তাঁদের অনুরাগীদের মধ্যেও বহু যুগ ধরে চলে আসছে এক ঠাণ্ডা যুদ্ধ। শেষবার তাঁদের একসঙ্গে রুপোলী পর্দায় দেখা গিয়েছিল ১৯৯৫ সালের ’করণ অর্জুন’ ( Karan Arjun ) ছবিতে। তারপর আবার প্রায় ২৭ বছর পর জুটি বাঁধছেন শাহরুখ-সলমন। সেপ্টেম্বরের শেষই তাঁরা শুরু করবেন ‘টাইগার ৩’ ( Tiger 3 ) শ্যুটিং। ‘করণ অর্জুন’-এর পর শাহরুখ-সলমন জুটিকে আবার রুপোলী পর্দায় দেখতে বেশ উচ্ছসিত দর্শকরা।

tiger 3 b টাইগার ৩-তে সলমনের বিপরীতে নায়িকা হিসেবে দেখা মিলবে ক্যাটরিনা কাইফের ( Katrina Kaif )। ভিকি কৌশলের ( Vicky Kaushal ) সঙ্গে বিয়ের পর পরই, টাইগার ৩-এর শ্যুটিং শুরু করেছিলেন অভিনেত্রী। দফায় দফায় শ্যুটিংও চলছিল বিদেশের মাটিতে। তবে চলতি মাসের শেষ থেকেই নাকি বলিউডের বাদশাহ যোগ দেবেন শ্যুটিং-এ। এই মুহূর্তে কিং খান ব্যস্ত দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলির ছবি ‘জওয়ান’-এর ( Jawaan ) শুটিং নিয়ে। ছবিতে শাহ্রুখের বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন নয়নতারা। সূত্রের খবর, ‘টাইগার ৩’-এর শুটিংয়ের পর রাজকুমার হিরানীর ‘ডানকি’র শুটিং করবেন কিং খান।

tiger 3 cএই মুহূর্তে, শাহরুখ-সলমান দুজনেই ব্যস্ত নিজ নিজ ছবির শ্যুটিং সেটে। আজকাল ভাইজানকে প্রায়সই দেখা যায় মুম্বইয়ের ফিল্ম সিটিতে। সেখানে তিনি ‘কিসি কা ভাই কিসি কা জান’-এর শুটিং করছিলেন। সেপ্তেম্বর মাসেও নাকি তিনি ব্যস্ত থাকেব সেই ছবির শ্যুটিং নিয়েই।
প্রসঙ্গত, ‘টাইগার ৩’-এ শাহরুখ ও সলমনের অংশটাই শুটিং করা বাকি আছে। ছবির শ্যুটিং শুরু হয়েছিল ২০২১ সালে। ছবিতে ক্যাটরিনা, সলমন ও শাহ্রুখ ছাড়াও দেখতে পাওয়া যাবে ইমরান হাশমিকে। এই প্রথম পর্দায় খলচরিত্রে অভিনয় করবেন তিনি। ক্যাটরিনাকে দেখা যাবে পাকিস্তানের গুপ্তচর জ়োয়ার চরিত্রে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় এই ছবির পরিচালনা করছেন মনীষ শর্মা। আগের ছবিগুলি পরিচালনা করেছিলেন কবীর খান ও আলি আব্বাস জ়াফার।

google-news-icon

লেটেস্ট খবর