fbpx

হাতে কাজ নেই, রয়েছে হারিয়ে যাবার ভয়! অবশেষে অনলাইন প্লাটফর্মে আসছেন শাহরুখ খান

রুপোলি পর্দার অভিনেতা অভিনেত্রীদের জন্য সর্বদা চর্চায় থাকা খুবই সাধারণ ব্যাপার। লক্ষ লক্ষ ভক্তগণের মাঝে ঘিরে থাকাই তাদের জীবনের অভীষ্ট লক্ষ্য। তবে হাজারো নতুনের মাঝে পুরাতনদের হারিয়ে যাওয়ায় আজকাল খুব সাধারণ ব্যাপার হয়ে উঠেছে। যেকোনো অভিনেতা অভিনেত্রীদেরকেই হারিয়ে যাওয়ার ভয় ক্রমশ গ্রাস করতে থাকে।

সম্প্রতি, করণ জোহারের টুইটারে একটি ছোট্ট ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে বলিউডের বাদশাহ ছাড়া তার সমকালীন প্রায় সমস্ত অভিনেতাদের হটস্টার প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে এই কথা শুনে অভিনেতা গভীরভাবে চিন্তিত হয়ে পড়েছেন। ভিডিওটি ‘Disney Plus Hotstar’এর একটি বিজ্ঞাপন।  ভিডিওটি দেখে করণ জোহার ক্যাপশনে লিখেছেন ‘শেষমেষ কিং খানকে FOMO এর অনুভূতি গ্রাস করবে একথা ভাবতে পারেননা তিনি’।

Shahrukh Khan OTT  Platform debut with Disney Plus Hotstar

বর্তমানে সারা বিশ্বের এই কঠিন পরিস্থিতির দরুন  বিগত ১ বছরেরও বেশি প্রেক্ষাগৃহগুলি প্রায় অচলাবস্থায়। তবে সময়ের সাথে সাথে সকলে এই মরণ ভাইরাসের মোকাবিলায় নেমে পড়েছেন। গত বছরের শেষের দিক থেকেই প্রেক্ষাগৃহগুলি বন্ধ থাকার কারণে পরিচালকরা বেছে নিয়েছেন ওটিটি প্লাটফর্ম গুলি। গত বছর থেকে এই বছরে এখনো অবধি বেশ অনেকগুলি ছবি অনলাইন প্ল্যাটফর্মে রিলিজ করা হয়েছে।

অনলাইন প্ল্যাটফর্মের প্রতি দর্শকের থেকে ভালো সাড়া পেয়ে অভিনেতারাও বেশ আনন্দিত ও উৎসাহিতও বটে। ইতিমধ্যে ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে দেখা গেছে একাধিক জনপ্রিয় অভিনেতাকে। তবে সকলের প্রিয় বলিউডের কিং খান এখনো পদার্পণ করেননি কোনো অনলাইন প্ল্যাটফর্মেই। কোভিড পরিস্থিতিতে বাকি অভিনেতাদের একে একে দেখা গেলেও, একপ্রকার অদৃশ্য হয়ে গিয়েছেন শাহরুখ খান।

তবে চিন্তার কারণ নেই, কারণ ইতিমধ্যেই মিলেছে সুখবর। এবার বড় পর্দার পাশাপাশি ছোটপর্দা বা অনলাইন প্লাটফর্মেও দেখা মিলবে শাহরুখ খানের। সম্প্রতি শেয়ার করা ভিডিও অন্তত তারই প্রমাণ দিচ্ছে। ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও ভাইরাল হতেই প্রিয় কিং খানের অনলাইন প্লাটফর্মে পদার্পণের খবর পেয়ে খুশি ভক্তগণেরাও।

google-news-icon

লেটেস্ট খবর