fbpx

Shah Rukh-Salman: “আমি বন্ধুত্ব টিকিয়ে রাখতে পারি না…” সলমন বিবাদের প্রসঙ্গে হটাৎ নিজেকে কেন দায়ী করলেন কিং খান?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সালটি ছিল ১৯৯৫। মুক্তি পেয়েছিল বলিউডের অন্যতম ব্লকবাস্টার ‘করণ অর্জুন’ ( Karan Arjun ) ছবিটি। বলিউডের ( Bollywood ) দুই সুপারস্টার শাহরুখ খান ( Shahrukh Khan ) ও সলমান খানকে ( Salman Khan ) একই সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল এই ছবিটিতে। তবে বলিউডের অন্দর মহলে দুই খানের সম্পর্ক ( Salman Vs. Shahrukh ) নিয়ে চর্চা চলে জোর কদমে।

গত তিন দশক যাবৎ শাহরুখ-সলমান সম্পর্কের চরাই- উৎরাইয়ের সাক্ষী থেকেছে গোটা বলিমহল। ২০০৪ সালে প্রথম সলমানের সঙ্গে সম্পর্কের অবনতি নিয়ে মুখ খুলেছিলেন কিং খান। তিনি জানিয়েছিলেন কারুর কাছে ক্ষমা চাইতে বা সরি বলতে হেলে সমস্যার মুখে পড়েন তিনি। সম্প্রতি খ্যাতনামা টক-শো কফি উইথ করণ সিজন ৩-র ( Koffe With Karan, Season 3 ) একটি এপিসোডে ( king khan special episode ) এসেছিলেন বলিউডের বাদশা।

shahrukh vs salman 1

শো-টির সঞ্চালক করণ জোহর শাহরুখকে প্রশ্ন করেন, ‘সলমনের কী টিকিয়ে সঙ্গে সমস্যা রয়েছে? কারণ তোমাদের বন্ধুত্ব নেই?’ জবাবে বাদশাহ বলেন তিনি সম্পর্ক টিকিয়ে রাখতে অপারগ। তিনি জানান, ‘সেটাই আমি বলছি, আমি বন্ধু টিকিয়ে রাখতে পারি না। আমি জানি না সেটা কেমনভাবে করতে হয়। আমি কাউকে দোষারোপ করতে চাই না, আমাকে অপছন্দ করবার জন্য। কেউ আমাকে পছন্দ করলে সব গুণ আবার, আর উল্টোটা হলে দোষ অন্যের এমনটা আমি বিশ্বাস করি না।’

অভিনেতা আরও জানান, সম্পর্কের অবনতির দায় শুধুমাত্র শাহরুখের নিজের। তিনি বলেন,‘ফারহার (খান) আমার সঙ্গে সমস্যা রয়েছে, আমি ১০০ ভাগে ওকে সেই জায়গায় ঠেলে দিয়েছি। তোমার (করণ জোহর) যদি আমার সঙ্গে কোনও ইস্যু হয়, সেটাও আমারই দোষ হবে’। এরপরই অতীতের কিছু ঘটনার কথা মনে করে আবেগপ্রবণ হয়ে পরেন কিং খান।

shahrukh vs salman 2

তবে সলমান প্রসঙ্গে বলেন, তাঁদের দুজনের সম্পর্কে যদি কোন সমস্যা থাকে তার জন্য ১০০% নিজেকেই দায়ী করেন বাদশাহ। ক্ষমা চাওয়ার বা সরি বলার ক্ষমতা তাঁর খুব কম। এই বয়সেও তাঁর অনেক কিছু শেখার আছে। তবে এই মুহূর্তে দুই খানের সম্পর্ক বেশ মজবুত। ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে যে সম্পর্ক একেবারে তলানিতে এসে থেকেছিল, সেই সম্পর্ক অনেকটা মেরামত হয়েছে সলমনের বোন অর্পিতার বিয়ের সূত্র ধরে। এখন দুই খানের ভক্তদের আকাঙ্ক্ষা তাঁদের বন্ধুক্ত যেন এভাবেই বজায় থাকুক।

google-news-icon

লেটেস্ট খবর