Advertisement

আবার আসছে শান্টু-পূর্ণা! হাজারও মন খারাপের মাঝে একঝাক হাঁসি নিয়ে খোদ জানালেন অভিনেতা

রাখী পোদ্দার, কলকাতা : দর্শকদের কাছে বিনোদন মানেই ছোটো পর্দার সিরিয়াল। এই সিরিয়ালের সাথে মানুষের সম্পর্ক অত্যন্ত গভীর। আর এই সম্পর্ক এক-দুই দিনের নয়। দৈনন্দিন জীবনের অন্যতম অংশ হয়ে উঠেছে এই সিরিয়াল ( Serial)। কিন্তু সময়ের সাথে সাথে মানুষের সিরিয়াল সম্পর্কিত ধারণার হয়েছে বদল। একঘেয়ে শ্বাশুড়ী বৌমার কূটকাচালি দেখতে আর পছন্দ করে না দর্শকগণ। আর তাই দর্শকদের চাহিদা মেটাতেই সিরিয়াল যেই মুহূর্তে মোড় নেয় একঘেয়ে কনসেপ্টের দিকে তখনই ঝাঁপ ফেলা হয় সেই সিরিয়ালের। শেষ কয়েক বছরে দর্শকদের একাধিক নতুন সিরিয়াল উপহার দিয়েছেন স্টার জলসা ( Star Jalsa) থেকে জি বাংলা চ্যানেল ( Zee Bangla)। সিরিয়াল টিআরপি তালিকায় নিচের দিকে নামতে থাকলেই সেই সিরিয়াল বন্ধ করে তার পরিবর্তে নতুন সিরিয়াল নিয়ে আসে চ্যানেল কর্তৃপক্ষ।

 

একাধিক ধারাবাহিকের সম্ভারের সুবাদে আজকাল নতুন নতুন মুখ এবং প্রতিভার সম্মুখীন হই আমরা। দর্শকদের মনোরঞ্জন করতে নতুন নতুন মুখ নিয়ে আসে চ্যানেল কর্তৃপক্ষ। সেই রকমই হল স্টার জলসা খ্যাত ‘খেলাঘর’ ধারাবাহিকের অভিনেত্রী পূর্ণা ( Purna)। নতুন মুখ হওয়া সত্ত্বেও তাবড় তাবড় অভিনেতাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করছেন পূর্ণা ( Purna) ওরফে স্বীকৃতি মজুমদার। ২০২০ সাল অর্থাৎ প্রায় ২ বছর আগে নভেম্বর মাসে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘খেলাঘর’। শুরু হওয়ার মাত্র ৫ মাসের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছিল এই ধারাবাহিক। এই ধারাবাহিকের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল ধারাবাহিকের গল্প।

আরও পড়ুন : দুর্গামূর্তিকে পিছনে রেখে ঈদের শুভেচ্ছা মীরের, নেটজগতে ঝড় তুলেছে ভিডিও

picsart 22 05 04 14 15 20 455
Shantu-Purna

গল্পে মুখ্য অভিনেতা অভিনেত্রী শান্টু পূর্ণা ( Shantu-Purna)র প্রেমকাহিনী যেন সমাজের বাধাধরা আর্থ সামাজিক অবস্থার বিরুদ্ধে এক বদলের ডাক এনেছিল। নতুন গল্প হওয়ায় বরাবরই এই সিরিয়াল পছন্দ করতো দর্শকরা। সিরিয়াল প্রেমীদের কাছে বরাবরই অত্যন্ত জনপ্রিয় এই শান্টু-পূর্ণা জুটি। সিরিয়ালে প্রধান চরিত্র শান্টুর ( Shantu) ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা সৈয়দ আরেফিন ( Syed Arefin) এবং নায়িকা পূর্ণা চরিত্রে রয়েছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার ( Swikriti Majumder)। শোনা যাচ্ছে আগামী ২২ মে শেষ বারের মতো সম্প্রচার করা হবে এই ধারাবাহিক। আর এই খবর প্রকাশ্যে আসা মাত্রই মন খারাপ অনুরাগীদের।

আরও পড়ুন : মনুর অন্তিম গল্প ! মুক্তি পেতে চলেছে বরিষ্ঠ অভিনেতার শেষ সিনেমা

picsart 22 05 04 14 44 42 964প্রিয় জুটি শান্টু-পূর্ণা ( Shantu-Purna)কে মিস করার কথা ভেবে এখন থেকেই ভেঙে পড়েছেন খেলাঘর সিরিয়াল প্রেমীরা। তবে এই মন খারাপ করে দেওয়া খবরের মাঝেই ভক্তদের জন্য একটি সুখবর নিয়ে এসেছেন সিরিয়ালের নায়ক শান্টু ( Shantu)। নিজের ফেসবুক পেজে অভিনেতা সৈয়দ আরেফিন নিজেই খেলাঘর অভিনেত্রী স্বীকৃতি মজুমদারের সাথে একটি ছবি শেয়ার করে জানিয়েছেন খুব তাড়াতাড়ি আরও একটি নতুন প্রজেক্টের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন শান্টু-পূর্ণা ( Shantu-Purna) জুটি। অর্থাৎ ফের একবার পর্দায় দেখতে পাওয়া যাবে শান্টু-পূর্ণা জুটি। আর এই খবর পাওয়ার পর থেকেই অধীর আগ্রহে ভক্তগণ অপেক্ষা করছেন ফের শান্টু-পূর্ণা জুটিকে দেখার জন্য।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement