fbpx

Shefali Jariwala : মুখ ফিরিয়েছে বলিউড, হট শেফালির হাত ধরে এবার ‘কাঁটা লাগবে’ বাংলাদেশে

‘কাঁটা লাগা, হায় লাগা।’ কে না জানে এই গান। নব্বইয়ের দশকে একেবারে সাড়া ফেলে দিয়েছিল ‘কাঁটা লাগা’। আর এই গানকে চিত্রায়নে ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী শেফালি জারিওয়ালা ( Shefali Jariwala ) । তাঁর হটনেসে একেবারে গলে পরেছিল বলিউড থেকে বিশ্ব। তাঁকে বলিউডে অভিনয় করতে দেখা গেলেও সাফল্য তেমন কড়া নাড়েনি শেফালির ( Shefali Jariwala ) দোরগোড়ায়। আর এবার নাকি ‘কাঁটা লাগা’ খ্যাত শেফালি এবার ফিচার হয়েছেন বাংলাদেশি এক তরুণ শিল্পীর গানে। আর তাতেই সারা পরেছে বাংলাদেশ সহ ভারতে।

shefali jariwala

শেফালি জারিওয়ালা যে গায়িকার গানে মডেল হয়েছেন তাঁর নাম নাদিয়া ডোরা। ‘পিরিতির কারবার’ ( PIRITIR KARBAR ) শিরোনামে এই গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তাপস। ১১ জুলাই রাতে প্রকাশিত হয়েছে গানটির টিজার। টিজারেই প্রথম শ্রোতা-দর্শকেরা জানতে পারেন বাংলাদেশের গানে শেফালি জারিওয়ালা ( Shefali Jariwala ) মডেল হয়েছেন। এই মডেল ও অভিনয়শিল্পীর গানটি কাল বৃহস্পতিবার প্রকাশিত হবে বলেই সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস।

shefali jariwala

এদিকে আসতে শুরু করেছে দর্শকদের প্রতিক্রিয়া। ইউটিউবে গানের টিসার আসার পরই কমেন্টেই তীব্র কটাক্ষ করেছেন নেটিজেনরা। জয় ইয়াসির নামে একটি অ্যাকাউন্ট থেকে মন্তব্য এসেছে, এত এত সুন্দর গানের রূপকার তাপস ভাই এর রুচি কেন দিন দিন নিচে নেমে যাচ্ছে বুঝছি নাহ! দিন ইসলাম নামে একজন লিখেছেন, ক্রিয়েটরদের এই জিনিসটা বিবেচনা করা উচিত ছিল যে, গায়কের কণ্ঠ নায়িকার সাথে ভালোমতো মিলছে কিনা। যেই ভুলটা তাদের বেশিরভাগ গানে দেখা যায়। মনে হয় এই গানেও সেটাই হবে।😔😔” 

ভারতীয় গান ‘কাঁটা লাগা’তে মডেল হয়ে আলোচনায় এসেছিলেন শেফালি জারিওয়ালা ( Shefali Jariwala )। দুই দশক আগে প্রকাশিত সেই গানের ভিডিওর পর আলোচনায় এলে তাঁকে চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা যায়। সেই শেফালি জারিওয়ালা এবার বাংলাদেশি এক তরুণ শিল্পীর গানের ভিডিওতে মডেল হয়েছেন।

 টি এম রেকর্ডস সূত্রে জানান হয়েছে, ‘পিরিতের কারবার’ শিরোনামের গানের মধ্য দিয়ে এই প্রথম মৌলিক গানে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন নাদিয়া ডোরা। তিনি বলেন, “গানটা আমার জন্য অনেক স্পেশাল। এ গানের সঙ্গে আমার অনেক ভালোবাসা ও আবেগ জড়িয়ে আছে। কেননা, এটিই আমার প্রথম মৌলিক গান। আশা করছি গানটি শ্রোতাদের দারুণ ভালো লাগবে।” গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। ১৪ জুলাই টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মুক্তি পেতে যাচ্ছে পুরো গানটি। 

google-news-icon

লেটেস্ট খবর