fbpx

Shehnaaz Gill: নতুন সম্পর্কে শেহনাজ, সিদ্ধার্থকে ভুলে এক অন্য অভিনেতার প্রেমে আটকা পড়েছেন ‘পঞ্জাব গার্ল’?

তাঁর একমাত্র ভালবাসা সিদ্ধার্থের মৃত্যুর পর থেকেই তাঁকে নিয়ে একাধিক জল্পনা -কল্পনা শুরু হয়েছে নেটমহলে। কখনও সলমন, কখনও অন্য কেউ।

‘বিগ বস সিজন ১৩’-এর হাত ধরেই এই গ্ল্যামার ওয়ার্ল্ডে তাঁর উত্থান। মানুষের মাঝে চর্চার বিষয় হয়ে ওঠা। ‘পঞ্জাব গার্ল’ ( Punjab Girl ) সে। চিরকালই হাসি-খুশি, প্রাণোচ্ছল স্বভাবের। আর তাঁর এই মেজাজই মানুষের মন কেড়েছে চিরকাল। আশা করি এতক্ষণে ধরে ফেলেছেন ঠিক কার কথা বলা হচ্ছে। শেহনাজ গিল ( Shehnaaz Gill ), সোশ্যাল মিডিয়া খুললেই নানা সময় নানা রকমারি ভাবে এই নামটা দাপিয়ে বেড়ায় সেখানে। 

‘বিগ বস’-এর মঞ্চ শেহনাজকে ( Shehnaaz Gill ) দেয় একটা নতুন জীবন। মানুষের কাছে নিজের গ্রহণযোগ্যতা তৈরি করেন পঞ্জাবের এই অভিনেত্রী। আগামী কয়েকদিনের মধ্যেই নাকি সলমন খানের সঙ্গে এক পর্দায় দেখাও যাবে তাঁকে। তবে শুধুই যে খ্যাতি এমনটা নয়, বিগ বসের ( Big Boss ) এই মঞ্চেই শেহনাজ খুঁজে পায় নিজের ভালবাসা। সিদ্ধার্থ শুক্লাকে ( Sidharth Shukla )। ছোট পর্দার ওই মঞ্চ থেকেই শুরু হয় ভালবাসা। সময়ের সঙ্গে যা আরও ঘনিষ্ঠ হয়ে ওঠে। একে অপরের প্রেমে মুগ্ধ হয়ে ওঠে উভয়েই। হয়ে ওঠে ছোট পর্দার সেরার সেরা জুটি। 

shahnaaz3

কিন্তু হটাৎই এক ঝোড়ো হাওয়া চারিদিক কেমন স্তব্ধ হয়ে যায়। ছন্নছাড়া হয়ে যায় শেহনাজের জীবন। হার্ট অ্যাটাকে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লার ( Sidharth Shukla )। সব কিছু যেন থমকে যায় তাঁর জীবনে। একটা গল্পের সেই অন্ধকার সময়টার মতোই গহীন আঁধারে তলিয়ে যায় অভিনেত্রী জীবন। তবে সময়ের হাত ধরেই আবার পরিষ্কার হয় তাঁর জীবনের আকাশ। নতুন করে বাঁচার জন্য প্রস্তুত হয়ে যায় শেহনাজ। 

shahnaaz2

উল্লেখ্য, তবে এই হৃদয় ভাঙার মাঝেই নিজের ভালবাসার মানুষের কথা প্রকাশ্যে আনে শেহনাজ। একদা বিগ বস সিজন ১৩-এর মঞ্চে নিজের এই প্রথম ভালবাসার কথা স্বীকার করেন শেহনাজ। জানান, তিনি বলিউড স্টার কার্তিক আরিয়ানের প্রেমে বেশ হাবুডুবু খান। শুধু তাই নয়, একবার নাকি অভিনেত্রী কার্তিককে ( Kartik Aaryan ) ইনস্টাগ্রামে মেসেজও করেছিলেন। কিন্তু কার্তিক আরিয়ান তা দেখেননি। বলে রাখা ভাল, নিজের মনের এই সকল কথাই কার্তিকের সামনেই শেহনাজ বলেছিলেন। বড্ড ঠোঁট কাটা সে। কোনও কথাই যেন পেটে ধরে না।

প্রসঙ্গত, তাঁর একমাত্র ভালবাসা সিদ্ধার্থের মৃত্যুর পর থেকেই তাঁকে নিয়ে একাধিক জল্পনা -কল্পনা শুরু হয়েছে নেটমহলে। কখনও সলমন, কখনও অন্য কেউ। বর্তমানে কার সঙ্গে সম্পর্কে আছেন তিনি, এই নিয়ে নানা প্রশ্ন হামেশাই দানা বাঁধে নেটিজেনদের মনে। বর্তমানে শোনা যাচ্ছে, এক নতুন রসায়নের কথা। জানা গিয়েছে, অভিনেতা ও নৃত্যশিল্পী রাঘব জুয়েলের ( Raghav Juyal ) সঙ্গে নাকি ডেট করছেন শেহনাজ। আর সেই নিয়েই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। তবে অভিনেত্রী নিজে এই বিষয়ে কিছু জানাননি।

google-news-icon

লেটেস্ট খবর