fbpx

খ্যাতি ভুলিয়েছে সিদ্ধার্থের কথা? প্রাক্তন প্রেমিকের শোক সভায় যোগ দিলেন না শেহনাজ

প্রাক্তন প্রেমিককে উদ্দেশ্য করে একাধিক মিউজিক ভিডিয়ো বানান শেহনাজ। যেখানে তিনি বুঝিয়ে দেন, এখনও তিনি সিদ্ধার্থকেই ভালোবাসেন।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর শেহনাজ গিল যেন একটা একটা করে সাফল্যের সিঁড়ি চড়েছেন। তবে তাঁর সেই সাফল্য দেখা হয়নি সিদ্ধার্থের (Sidharth Shukla)। গত বছরের ২ সেপ্টেম্বর সবাইকে ছেড়ে পরলোক গমন করেন এই অভিনেতা। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ (Sidharth Shukla)। অভিনেতার মৃত্যুতে বলিউড সহ গোটা দেশ বিষন্নতায় ডুবে যায়। সিদ্ধার্থর (Sidharth Shukla) মৃত্যুর রেশ কাটাতে বেশ কিছুদিন সময় নেন শেহনাজ (Shehnaaz Gill)। প্রাক্তন প্রেমিককে উদ্দেশ্য করে একাধিক মিউজিক ভিডিয়ো বানান শেহনাজ (Shehnaaz Gill)। যেখানে তিনি বুঝিয়ে দেন, এখনও তিনি সিদ্ধার্থকে ভুলতে পারেননি পুরোপুরি। গত ২ সেপ্টেম্বর সিদ্ধার্থের প্রথম মৃত্যু বার্ষিকীতে সবাই তাঁকে শ্রদ্ধাঞ্জলি দেন। কিন্তু প্রাক্তন প্রেমিকের জন্যে কোনরকম পোস্ট করেননি শেহনাজ (Shehnaaz Gill)।
sidnaaz

এমনকি যখন সিদ্ধার্থের মা তাঁর উদ্দেশ্যে এক প্রার্থনা সভার আয়োজন করেন তখন সেখানে শেহনাজকে অনুপস্থিত দেখে অনেকের মনেই নানা প্রশ্ন উদয় হয়। এমনকি সোশ্যাল মিডিয়াতেও সিদ্ধার্থের উদ্দেশ্যে কিছু বলেননি শেহনাজ। আর এই দেখেই দ্বন্দ্বে সিডনাজ ভক্তরা। তাদের বক্তব্য, তবে কি শেহনাজ ভুলে গেছেন সিদ্ধার্থের তিরোধান দিবস? নাকি জনসমক্ষে কোনরকম বক্তব্য রাখতে চান না তিনি? কিন্তু এহেন সিদ্ধান্তের কারন কী সানার? সূত্র মারফত জানা গেছে, শেহনাজ সিদ্ধার্থকে নিয়ে আর কোনও পোস্ট করেননি তাঁর মৃত্যুর পর। একটিই মাত্র পোস্ট করেছিলেন তিনি এবং সেই শুরু সেই শেষ।

sidnaaz 2

বিগ বসের ১৩ তম সিজনে এক সঙ্গে আত্মপ্রকাশ করেন সিদ্ধার্থ এবং সানা। বলাই বাহুল্য, দর্শকদের কাছে তাদের জুটিই ছিল সেরা। এমনকি পরবর্তী সিজনে অন্যান্য প্রতিযোগীরা তাদের অনুকরণ করার চেষ্টাও করেন। শোয়ের পরে একাধিক জায়গায় তাদের এক সঙ্গে দেখা গেলে বোঝা যায় যে প্রেম করছেন তাঁরা। অফ স্ক্রিন হোক কিংবা অন স্ক্রিন দর্শকদের কাছে তাদের জুটি ছিল পছন্দের। সিদ্ধার্থের মৃত্যুর পর সম্পূর্ন ভেঙে পড়েন সানা। তবে সময়ের সঙ্গে নিজেকে শক্ত করেছেন তিনি। আজ তিনি সিদ্ধার্থর সঙ্গে না থাকলেও তাঁর কাছেই রয়েছেন।

sidnaaz 3

সলমন খানের (Salman Khan) হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন শেহনাজ গিল। সলমনের ছবি কভি ঈদ কভি দিওয়ালি ছবিতে এক গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন শেহনাজ। এমনকী প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই শেহনাজ আরেকটি বলিউডের সঙ্গে যুক্ত হয়েছেন। ছবিটিতে শেহনাজের পাশাপাশি কাজ করেছেন জন আব্রাহাম এবং রিতেশ দেশমুখ। এই বছর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস- এও দেখা যায় শেহনাজকে। বলাই বাহুল্য, টেলিভিশন, নেটপাড়া এবং বলিউড ইন্ডাস্ট্রিতে যথেষ্ট খ্যাতি পেয়েছেন শেহনাজ।

google-news-icon

লেটেস্ট খবর