fbpx

Shehnaaz Gill: “আমি দুর্বল নই….”, নতুন সম্পর্কের জল্পনার মাঝে সিদ্ধার্থের মৃত্যু নিয়ে আবেগঘন শেহনাজ

‘বিশ্বের সামনে কাঁদলে সকলে বলবে তিনি দুর্বল’! সিদ্ধার্থ শুক্লার প্রয়াণের পর এ কী বললেন শেহনাজ গিল

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটনাগরিকদের কাছে আলোচনার এক অন্যতম নাম হিসেবে পরিচিতি গড়ে তুলেছেন পাঞ্জাবী অভিনেত্রী তথা সোশ্যাল মিডিয়ার তারকা শেহনাজ গিল ( Shehnaaz Gill )। জনপ্রিয় এই অভিনেত্রী বিশেষ খ্যাতি অর্জন করেছিলেন টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’ ( Bigg Boss ) এর মধ্যে দিয়ে। তবে আজ অভিনেত্রীকে কেন্দ্র করে নেটমাধ্যমে যে আলোচনা হচ্ছে তাঁর সূত্রপাতও ঘটেছিল এই রিয়্যালিটি শো এর মধ্যে দিয়ে। কারণ এই শো’তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার পরেই টেলি জগতের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা’র ( Siddharth Shukla ) সঙ্গে সম্পর্কে লিপ্ত হন অভিনেত্রী শেহনাজ গিল ( Shehnaaz Gill )। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী করেনি।

কারণ, তথ্য অনুসারে গত ২০২১ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন টেলি জগতের এই অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ( Siddharth Shukla )। কিন্তু অভিনেতা সিদ্ধার্থের মৃত্যুর কিছু দিন পর স্বাভাবিক হয়ে নিজে কাজ শুরু করা নিয়ে নেটমাধ্যমে বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করে অভিনেত্রী শেহনাজ গিল’কে ( Shehnaaz Gill ) কেন্দ্র করে। সে সময় এই বিষয় নিয়ে চুপ থাকলেও, সম্প্রতি এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী ( Shehnaaz Gill )। অভিনেত্রীর পেশ করা মন্তব্য অনুযায়ী, ‘তিনি ইচ্ছাকৃতভাবেই তাঁর মনের অনুভূতিকে সকলের সামনে প্রকাশ করেননি। কিন্তু তাঁর অন্তরে কি চলছিল সেটা একমাত্র তিনিই জানেন।’

23c22

শুধু তাই নয় এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘গোটা বিশ্বের সামনে দুঃখ প্রকাশ করলে মন্তব্য আসবে যে তিনি সহানুভূতি জড়ো করছেন। এমনকী লোকে বলবেন তিনি দুর্বল। কিন্তু তিনি দুর্বল হননি। তিনি তাঁর যন্ত্রণাকে একাই অনুভব করেছেন এবং বর্তমানে তিনি ভাল আছেন।’ সূত্র অনুযায়ী, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা’র প্রয়াণের পর সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী শেহনাজ গিল একটি মিউজিক ভিডিয়ো আপলোড করে তাঁকে শ্রদ্ধা জ্ঞাপন করেছিলেন। যদিও এই ভিডিয়ো দেখার পর অনেকেই সমবেদনা জ্ঞাপন করলেও, বেশিরভাগ মানুষই অভিনেত্রীকে ঘিরে করেছেন কটূক্তি।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)


যদিও এই বিষয়ে পাল্টা মন্তব্য করতে পিছু পা হননি অভিনেত্রী। তাঁর বক্তব্য অনুযায়ী, ‘যারা কটূক্তি করছেন তাঁরা বোধহয় গোটা বিষয়টি জানেন না। তাহলে তাঁরা কীভাবে এবিষয়ে মন্তব্য করতে পারছেন?’ শুধু তাই নয় অভিনেত্রীর এদিনের মন্তব্য অনুযায়ী, ‘তিনি ফের নতুন করে কাজ শুরু করতে চেয়েছিলেন। তাঁর এই সিদ্ধান্ত গ্রহণের পর অনেকেই তা সম্মান করলেও, অনেকেই কটূক্তি শুরু করেন। যদি এই সমস্ত ব্যক্তিদের কথা ভেবে কিছুই না করেন তবে সে ভবিষ্যতের পথে অগ্রসর হবেন কীভাবে? তাঁর ভিডিয়োটি পোস্ট করার একমাত্র উদ্দেশ্য ছিল প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা নিবেদন করা। যদি এবিষয়ে কারও কোন মন্তব্য থেকে থাকে তবে সেটি নিজেদের কাছেই রাখুন।’

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

অভিনেত্রীর এমন মন্তব্য সামনে আসার পর স্বাভাবিক ভাবেই রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে। এমনকী শুরু হয়েছে তুমুল আলোচনা। ২০১৯ সালে অনুষ্ঠিত বিগ বস এর সময় থেকেই নেটমাধ্যমে এই দুই তারকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। এমনকী একে অপরকে ডেট করছেন বলেও জানা গিয়েছিল। যদিও অভিনেতার প্রয়াণের পর সেই সমস্ত জল্পনা কার্যত ফিকে হয়ে যায় এবং শুরু হয় এক নতুন আলোচনার। সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই বলিউড অভিনেতা সলমন খান এর অভিনীত সিনেমা ‘কভি ঈদ কভি দিওয়ালি’ থেকে বলিউডে প্রবেশ করতে চলেছে শেহনাজ গিল। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর এমন মন্তব্য স্বাভাবিক ভাবেই এক নতুন আলোচনার সূত্রপাত ঘটালেন বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর