fbpx

Shehnaaz Gill : এবার আমেরিকায় পাড়ি শেহনাজের! কার হাত ধরে বিদেশে যাবেন ‛পঞ্জাব কুইন’?

সৌমি ঘোষ,কলকাতা: পঞ্জাবের কুইন শাহনাজ গিলের শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে। বিগ-বস খ্যাত শেহনাহ চর্চার শিরোনামে ছিলেন ‘সিধ-নাজ’ জুটি হিসেবে। সিদ্ধার্থ শুক্লা ( Sidharth Shukla ) ও শেহনাজের ( Shehnaaz Gill ) জুটিকে ভালোবেসেছিলেন আপামর দর্শক। হঠাৎই সকলকে কাঁদিয়ে বিদায় নেন সিদ্ধার্থ শুক্লা। শেহনাজ সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে পরেন। তবে কিছুদিনের মধ্যেই রঙিন দুনিয়ার ডাকে সাড়া দেন, আর শুরু হয় জীবনের সেকেন্ড ইনিংস। এখন যেন আরও অচেনা শেহনাজ কখনও খোলামেলা পোশাকের ব্লোড লুক তো কখনও স্বচ্ছ জলের নীচে স্বল্প পোশাকে জলকেলি করতে দেখা যায় তাঁকে। শিরোনাম থেকে সিদ্ধার্থ শুক্লার নামটা ফিকে হয়ে এলেও শেহনাজ নিজেকে ধরে রেখেছেন চর্চার মধ্যমনি হিসেবে। আর এই সাফল্যের নেপথ্যে নাকি রয়েছেন বলিউড ভাইজান সলমন খান ( Salman Khan )

বিগবস হাউজেই সলমনের সঙ্গে পরিচয় হয় শেহনাজের। সলমন তাঁকে পরিচয় দেন ‘পঞ্জাব কি ক্যাটরিনা’ বলে। যে নামে আজ বলিউড তাকে এক ডাকে চেনে। আবার সল্লু ভাইয়ের সঙ্গেই বলিউডের প্রথম ছবিতে এন্ট্রি নিচ্ছেন শেহনাজ। বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খানের কাভি ঈদ কাভি দিওয়ালিতে নায়িকা চরিত্রে থাকবেন তিনি।
img 20220718 172415

সম্প্রতি শাহনাজ গিলকে মেহবুব স্টুডিওর বাইরে দেখা গেছে। পাপারাজ্জিদের সাথে কথা বলার সময় তিনি বলেছিলেন যে তিনি সঞ্জয় দত্তের সাথে আমেরিকা যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে, শেহনাজকে একটি গোলাপী রঙের শর্ট ড্রেস পরে দেখা যাচ্ছে। এই পোশাকে শাহনাজকে বেশ গ্ল্যামারাস লাগছে, পাশাপাশি ক্যামেরার সামনে বিভিন্ন পোজ দিতে দেখা যায় তাকে। এরপরই ভিডিওতে শেহনাজ গিল হেসে বলেন, “আমি সঞ্জু বাবার সঙ্গে আমেরিকা যাচ্ছি”।

তবে ইদানীং দর্শক যেমন শেহনাজকে ভালোবাসেন তেমনই তাঁর রুচি ও চালচলন নিয়ে কটাক্ষ করেন নেটিজেনদের একাংশ শাহনাজ গিল যখন অর্পিতা খানের ঈদ পার্টিতে গিয়েছিলেন, তখন সালমান খানের সঙ্গে তিনি যেভাবে খোলামেলা মেলামেশা করেছেন তার জেরে ট্রোলড হন অভিনেত্রী। সিদ্ধার্থের শোক ভুলে, শাহনাজ গিলকে দেখা গিয়েছিল সালমান খানকে জড়িয়ে ধরে চুমো খেতে। এখানেই শেষ নয়,সালমান খানকে ড্রপ দিতেও্ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই ঘটনা ঘিরেই জল্পনা শুরু হয় নেটমহলে তবে কি সলমনের নতুন প্রেমিকা শাহনাজ? নাকি কেরিয়ার গোছাতেই ভাইজানের ঘনিষ্ঠ হচ্ছেন শেহনাজ গিল?

google-news-icon

লেটেস্ট খবর