fbpx

Shehnaaz Gill: যেন ছোট্ট শিশু! গোটা শরীর বেয়ে ঝড়ছে কাদা-মাটি, শেহনাজের কান্ড দেখে চোখ কপালে ভক্তদের

‘একেবারে মাটির মানুষ’ শেহনাজের ( Shehnaaz Gill ) মুখ দেখে এর আগে হয়তো ভক্তরা এমন কথা বলছেন।কিন্তু সেটাই যে একেবারে বাস্তবে ঘটে যাবে, তা ভাবা যায় নি। যদি ফিরে যাওয়া যায় আজ থেকে দুবছর আগে, তবে বিগ-বস হাউসে ছুটে বেড়ানো সুন্দরী পাঞ্জাবি গার্ল শেহনাজ কে মনে পড়ে যেতে পারে। সারাদিন নাচ গান করে মজায় কাটিয়েছেন বিগ-বস হাউসের দিনগুলি। সেখান থেকেই বলিউড ( Bollywood ) মহলের সংস্পর্শে আসেন তিনি। বিগ-বস হাউসের হিট জুটি ছিল সিড-নাজ। সিডকে হারিয়ে শেহনাজ নিজেকে ব্যস্ত রেখেছিলেন বলিউড দুনিয়ায় কাজের মধ্যে। হাসি-খুশি শেহনাজের বদলে দর্শক পেয়েছিল বলিউডের উচ্চাকাঙ্ক্ষী নায়িকাকে। তবে এদিন ঋষিকেশ এর পথে নিজের দল কে নিয়ে যাওয়ার সময় যে কান্ড ঘটালেন শেহনাজ তা দেখে হাসির রোল উঠেছে নেট মহলে।

ঋষিকেশের পথে যাওয়ার সময় শেহনাজের গাড়ি কাদায় আটকে যায়। ব্যাস ! আর পায় কে ‘পাঞ্জাব কি ক্যাটরিনাকে’। স্টাইলিশ শেহনাজ একেবারে দশ বছরের শিশু। কাদায় নেমে প্রথমে লাফানো, তারপর শুয়ে পড়া। তারপর একেবারে অবাক কান্ড! একেবারে কাদায় গড়াগড়ি। মাখামাখি। এই অবস্থায় ফটোশ্যুট করে লিখেছেন ‘স্পা টাইম’। শেহনাজ নিজে তো মজা পেয়েছেন। শেহনাজকে দেখে হাসিতে ফেটে পরেছে নেট-বাসী। তাঁর পরনে ছিল কালো টিসার্ট ও কালো প্যান্ট। কাদায় সেগুলোর চেহারা বদলে গেছে। কাদায় তার যা রূপ হয়েছে তা দেখে হাসাটাই স্বাভাবিক। ফ্যাশন ডিজাইনার কেন ফার্ন মন্তব্য করেছেন, ‘রিয়েলি ডাউন টু আর্থ’ সাথে মজার ইমোজি।

সদ্যই সঞ্জয় লীলা বনসালীর সঙ্গে লন্ডন উড়ে যাবেন তিনি। ভাইজান সলমনের সঙ্গে নিবিড় যোগাযোগ রয়েছে তার। একাধিক বলিউড ফ্লিমে অভিনয়ের সুযোগ সবের মাঝে ভক্তরা সবচেয়ে খুশি তাদের পুরানো ছেলেমানুষ শেহনাজকে খুঁজে পেয়ে। ইশান ভান্ডার নামের একটি সুদর্শন ছেলের সঙ্গে দেখা গিয়েছে শেহনাজকে। শেহনাজের মনের খুশি দেখে ভক্তরাও খুশি। ইদানীং বড্ড ট্রোলিংয়ের মুখে পড়ছিলেন তিনি। সলমনের সঙ্গে সম্পর্ক নিয়ে বলিউড সরগরম থাকে। সিদ্ধার্থ চলে যাওয়ার পরই নাকি বদলে গেছেন শানা। এমন অভিযোগ করেন ভক্তরা তবে শেহনাজের এই পুরানো রূপ তৃপ্তি দেবে তাদেরও।

google-news-icon

লেটেস্ট খবর