fbpx

‘ধারতি পে ইয়ে দুনিয়া, হামে প্যায়ার না কর নে দেগি’, গানের মাধ্য়মে কোন শোকের কথা বললেন শেহনাজ?

সিদ্ধার্থের মৃত্যুর পরেও শেহনাজ সিদ্ধার্থর প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন বারংবার।

অনীশ দে, কলকাতা: প্রত্যেক বছর বিগ বসে একাধিক প্রেমকাহিনী দেখা যায়। কিছু সম্পর্ক বিগ বস শেষ হওয়ার সঙ্গে সঙ্গে শেষ হয়ে যায়। আবার কিছু সম্পর্ক টিকে যায় সারা জীবনের জন্য। তেমনই এক সম্পর্ক ছিল শেহনাজ গিল (Shehnaaz Gill) এবং সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। অভিনেতার মৃত্যুর পর সকলে ভেবেছিলেন এবার হয়তো নতুনভাবে জীবন শুরু করতে চলেছেন শেহনাজ। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শেহনাজ (Shehnaaz Gill) জানিয়েছিলেন এখনও তিনি মনে প্রাণে সিদ্ধার্থকেই (Sidharth Shukla) ভালোবাসেন। সিদ্ধার্থের মৃত্যুর পর শোকাচ্ছন্ন ছিলেন শেহনাজ। সেই সময় কাটিয়ে এখন জীবনের মূলস্রোতে ফিরেছেন অভিনেত্রী।

shehaaz 6

সিদ্ধার্থের মৃত্যুর পরেও শেহনাজ (Shehnaaz Gill) সিদ্ধার্থর (Sidharth Shukla) প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন বারংবার। দর্শকরা তাদের একটি নামও দে, সিডনাজ। শেহনাজ সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের গলায় গাওয়া একটি গান শেয়ার করেন। নেহা কক্করের ‘তারো কে শহর মে ‘ গানটিতে গলা মেলান শেহনাজ। আর তারপরেই তা আগুনের মতো ছড়িয়ে পড়তে থাকে নেট মাধ্যমে। বলাই বাহুল্য, বহু পাঞ্জাবি ছবিতে অভিনয় এবং গানের সুবাদে লাইমলাইটে এসেছিলে শেহনাজ। তাই তাঁর গান যে ভাইরাল হবে তাতে আর আশ্চর্যের কী?

shehnaaz 7

গানটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পর নেটিজেনরা আসলের তুলনায় এই গানটিকে বেশি পছন্দ করেছেন। কেউ কেউ এমনও বলেন নেহা কক্করের চেয়ে অনেকগুণ ভালো গান গেয়েছেন শেহনাজ। অবশ্য সিডনাজ ভক্তদের দাবি, সিদ্ধার্থের উদ্দেশ্যেই এই গান করেছেন শেহনাজ। এই পোস্টে সিডনাজ ভক্তরা একের পর এক কমেন্ট করেছে। কেউ লিখেছেন, গানটা শুনতে শুনতে চোখ ভিজে আসল, আবার কেউ লিখেছে, তোমার মতো সিডকে আর কেউ ভালোবাসতে পারত না। উল্লেখ্য, কয়েকদিন আগেই শাহনাজের সঙ্গে নাম জড়ায় রাঘব জুয়ালের। তবে সেই বিষয়ে প্রকাশ্যে কিছুই জানাননি শেহনাজ।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

দীর্ঘদিন ছোট পর্দা এবং পাঞ্জাবি ছবিতে কাজ করার পর এবার বলিউডের মেগাস্টারের ছবিতে দেখা যাবে শেহনাজকে। সলমন খানের (Salman Khan) আসন্ন ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির মাধ্যমে বড়পর্দায় হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রীর। এই ছবিতে শেহনাজ ও সলমন ছাড়াও অভিনয় করতে চলেছেন পূজা হেগরে, ভেঙ্কটেশ প্রমুখ। গতকাল এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আনা হয়। সলমনের (Salman Khan) বড় চুল দেখে বেজায় উচ্ছসিত তাঁর ভক্তরা। তবে সিদ্ধার্থের মৃত্যুর পরেই যে শেহনাজের খ্যাতি আরও চরচরিয়ে বেড়েছে, তা বলাই বাহুল্য। কিন্তু কতদিন আর সিদ্ধার্থের সঙ্গে নিজের নাম জুড়ে খ্যাতি অর্জন চলবে এইভাবে? সেটা সময়ই বলবে।

google-news-icon

লেটেস্ট খবর