fbpx

Shehnaaz Gill: “রেহ গায়ে তেরে হাত”, শেহনাজের মিষ্টি গলায় গান ধরতেই সিদ্ধার্থের স্মৃতিতে বিভোর নেটপাড়া

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির একজন খুব জনপ্রিয় মুখ শেহনাজ গিল ( Shehnaaz Gill )। যদিও এখনও পর্যন্ত কোনও ছবি মুক্তি পায়নি তাঁর। তবুও বলিউডের অন্যান্য সব তারকাদের মতোই তাঁর জনপ্রিয় কিন্তু কম নয়। সোশ্যাল মিডিয়াতেও একাধিক ফলোয়ারস তাঁর। নাচ, গান থেকে শুরু করে অভিনয় সবেতেই পারদর্শী তিনি। বিভিন্ন সময় তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে নিজের গলায় গাওয়া বিভিন্ন গান ভক্তদের সঙ্গে শেয়ার করতে থাকে শেহনাজ।

সলমন খানের একটি জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস’ দিয়েই জনপ্রিয়তা পায় শেহনাজ গিল ( Shehnaaz Gill )। সেখানেই সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর গভীর বন্ধুত্ব শুরু হয় শেহনাজের। তাঁদের সেই জুটিকেও খুবই ভালবাসতেন তাঁদের ভক্তরা। যদিও শো শেষ হওয়ার কয়েকদিন পর হঠাৎই সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে যায় সিদ্ধার্থ। কিন্তু সিদ্ধার্থ শুক্লার প্রয়াণের পর সিডনাজের জুটি ভেঙে গেলেও ভক্তরা আজও ভুলতে পারেননি এই সুন্দরী জুটিকে।

img 20220910 174933

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় শেহনাজের ( Shehnaaz Gill ) বিভিন্ন গান। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছিল শেহনাজের,’ তাঁরো কে শেহের’ গানটি। তাঁর সেই গানটি ভক্তরা খুব পছন্দ করেছিলেন। আর এবার সামনে আসল তাঁর আরও একটি ভিডিয়ো যেখানে তাঁকে ‘লে ডোবা’ গানটি গায়তে শোনা যাচ্ছে। ভিডিয়োটি দেখার পর ভক্তরা আবারও মিস করছেন সিদ্ধার্থ শুক্লাকে।

img 20220910 175025

শেহনাজ গিল ( Shehnaaz Gill ) খুব শীঘ্রই সলমন খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। খুব তাড়াতাড়ি শেহনাজকে বড়ো পর্দায় দেখতে চলেছে তাঁর ভক্তরা। সেই ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। সেট থেকে মাঝে মধ্যেই তাঁর বেশ কিছু ছবিও ফাঁস হয়। শোনা যাচ্ছে ভাইজান এবং শেহনাজের নতুন এই ছবিটি ফরহাদ সামজি পরিচালিত একটি অ্যাকশন কমেডি ছবি। সালমান খান, শাহনাজ গিল ছাড়াও ছবিতে দেখা যাবে পূজা হেগড়ে, পলক তিওয়ারির মতো অভিনেতাদের।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

সম্প্রতি শেহেনাজের ভাইরাল ( Shehnaaz Gill ) হওয়া ‘লে ডোবা’ গানটি রাকুল প্রীত সিং এবং সিদ্ধার্থ মালহোত্রার ছবি ‘আইয়ারি’-এর। এটি একটি রোমান্টিক গান, ভিডিয়োটিতে শেহনাজ গিলকে দেখেই মনে হচ্ছিল সিদ্ধার্থ শুক্লাকে মনে করেই গানটি গায়ছেন তিনি। শাহনাজ যখনই এই ধরনের ভিডিয়ো শেয়ার করেন, তখনই মানুষের মনে সিদ্ধার্থ শুক্লার স্মৃতি আরও তাজা হয়ে ওঠে।

google-news-icon

লেটেস্ট খবর