fbpx

মাখন পেয়ে খুশিতে আত্মহারা অভিনেত্রী, বিমানসেবিকাদের ধন্যবাদ জানাতে ভুললেন না শেহনাজ গিল

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শেহনাজ গিল। ‘বিগ বস’ থেকে উঠে আসা শেহনাজ গিলকে ( popular model Shehnaz Kaur Gill ) কে না চেনে। ‘বিগ বস’ এর ঘর থেকেই বিপুল জনপ্রিয়তা নিয়ে বেরিয়েছিলেন এই অভিনেত্রী। অনুরাগীদের এক সময়ের চোখের মণি ছিলেন শেহনাজ।

গত বছরেই অভিনেতা সিদ্ধার্থের মৃত্যুর পরেই ফের শিরোনামে আসেন এই অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায় যে এক সময় সিদ্ধার্থের সাথে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত ছিলেন এই অভিনেত্রী। অভিনেতার সাথে প্রেমের সূত্রপাত ‘বিগ বস’ এর ঘর থেকেই। কিন্তু সেই প্রেম আর পূর্ণতা পায়নি। মাঝপথেই অভিনেতা সিদ্ধার্থ মারা যান।

  Shehnaz Kaur Gill
Shehnaz Kaur Gill

আরও পড়ুন……বয়স কমিয়ে একেবারে রুক্মিণীর সাথে রোমান্স, মুখোমুখি দেব-বুম্বা

এত কিছুর পরেও অভিনেত্রী শেহনাজ পুরো দমেই ইন্ডাস্ট্রিতেই ফিরে আসেন। অনেকগুলো নতুন গানের ভিডিওতেও দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি তিনি আবারও ভাইরাল হয়েছেন তার একটি মিষ্টি মুহূর্তের মাধ্যমে। অভিনেত্রী শেহনাজ গিল বেশ সক্রিয় থাকেন সামাজিক মাধ্যমে।

  Shehnaz Kaur Gill
Shehnaz Kaur Gill

মাঝে মাঝেই নিজের ভালো ও খারাপ সকল মুহূর্তই তিনি ভাগ করেন অনুরাগীদের সাথে। এবারও তার অন্যাথা হয়নি। এর মধ্যেই অভিনেত্রী বিমান সফরে একটি মুহূর্ত তার ভক্তদের সাথে ভাগ করেছেন। যেখানে দেখা যাচ্ছে বিমানে তাকে টিফিন হিসেবে দেওয়া হয়েছে মাখন।

  Shehnaz Kaur Gill
Shehnaz Kaur Gill

আরও পড়ুন……‘বাবা আর নেই’, দিদি নাম্বার ওয়ানের সেটে প্রায় কেঁদেই ফেললেন অপরাজিত অপু’র দীপু

আর মাখন পেয়েই বেশ উত্তেজিত ও খুশি হলেন শেহনাজ। তখন তিনি পোস্ট করে লিখেন, ‘বিমানসেবিকাদের ধন্যবাদ আমাকে টিফিনে আমার প্রিয় মাখন দেওয়ার জন্য’। মাখন যে অভিনেত্রীর কত প্রিয় সেটা অভিনেত্রীর চোখ মুখ দেখেই বোঝা যাচ্ছে। নিজের ছোট বেলায় ফিরে গিয়েছিলেন অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর