fbpx

সিদ্ধার্থের মৃত্যুর পর ঘুরে গেল জীবন, চোখের জল মুছে আগামীর জন্য নিজেকে ‛ঢাল’ বানালেন শেহনাজ

অভিনেতার মৃত্যুর পর তাঁকে উদ্দেশ্য করে ২টি মিউজিক ভিডিয়োতে কাজ করেন শেহনাজ গিল।

অনীশ দে, কলকাতা: কারও পৌষ মাস তো কারও সর্বনাশ। এই প্রবাদ বাক্যটি যেন বিনোদন জগতের মানুষদের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে। একজনের হাতে যখন কাজের পর কাজ তখন অন্যজনের জীবনে যেন শোকের ছায়া। বিগ বস বিজেতা অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) মারা গিয়েছেন বেশ কিছুদিন হল। তবে এখনও যেন তাঁর স্মৃতি আঁকড়েই বাঁচতে চাইছেন প্রেমিকা শেহনাজ গিল (Shehnaaz Gill)। অভিনেতার মৃত্যুর পর তাঁকে (Sidharth Shukla) উদ্দেশ্য করে ২টি মিউজিক ভিডিয়োতে কাজ করেন অভিনেত্রী (Shehnaaz Gill)। অবশ্য তখন থেকেই অনেকের দাবি, এইসব ‘লোক দেখানো’, নিজের প্রচারের জন্যেই এইসব করছেন, বলেছিলেন নেটিজেনরা। অবশ্য শেহনাজ তাতে গুরুত্ব দেননি।

shehnaaz 8

তবে সিদ্ধার্থের মৃত্যুর পর যে শেহনাজ আরও বেশি করে কাজ পেতে শুরু করেছেন সেই নিয়ে কারোর সন্দেহ নেই। কিন্তু শুধুমাত্র নিজের গুণের জন্যই কী আজ তাঁর এই প্রাপ্তি? সেই নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কিন্তু শেহনাজ যে দিন দিন আরও শক্ত হয়ে উঠছেন এবং সিদ্ধার্থের প্রতি তাঁর ভালোবাসা যে সত্য, সেই বিষয়ে সিদ্ধার্থ অনুগামীদের কোনও সন্দেহ নেই। সিদ্ধার্থ মৃত্যুর পর বলিউড শেহনাজকে (Shehnaaz Gill) কী কী দিয়েছে? দেখে নেওয়া যাক। সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ (Shehnaaz Gill) প্রথম ‘হসলা রাখ’ ছবিতে অভিনয় করেন।

shehnaaz9

সেই ছবিতে শেহনাজের পাশাপাশি অভিনয় করেছিলেন অভিনেতা দিলজিত দশাঞ্জ এবং সোনম বাজ্বা। বক্স অফিসে ছবিটি যথেষ্ট সাফল্য পায়। এরপরেই মৃত প্রেমিকের উদ্দেশ্যে একটি মিউজিক ভিডিয়োতে কাজও করেন শেহনাজ। ‘তু ইয়েহি হ্যায়’ নামের এই গানটি মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই বিশ্বব্যাপী ইউটিউবে দ্বিতীয় স্থানে ট্রেন্ড করছিল। একাধিক পুরষ্কার পর্যন্ত পেয়েছেন শেহনাজ। কারন তিনি যে এখন ইয়ুথ আইকন। এছাড়াও বলিউডের অন্যতম চিত্রগ্রাহক ডাবু রতনানির প্রিয় মডেল যে শেহনাজ, তা তিনি আগেই প্রকাশ্যে জানিয়েছেন।

shehnaaz 11

এছাড়াও সলমন খানের (Salman Khan) হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন শেহনাজ গিল। সলমনের ছবি কভি ঈদ কভি দিওয়ালি ছবিতে এক গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন শেহনাজ। এমনকী প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই শেহনাজ আরেকটি বলিউডের সঙ্গে যুক্ত হয়েছেন। ছবিটিতে শেহনাজের পাশাপাশি কাজ করেছেন জন আব্রাহাম এবং রিতেশ দেশমুখ। এই বছর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস- এও দেখা যায় শেহনাজকে। বলাই বাহুল্য, টেলিভিশন, নেটপাড়া এবং বলিউড ইন্ডাস্ট্রিতে যথেষ্ট খ্যাতি পেয়েছেন শেহনাজ।

google-news-icon

লেটেস্ট খবর