fbpx

Shehnaaz Gill: দায় আবার নতুন হাত ধরলেন শেহনাজ, সলমনের পর এবার অনীলের পাশে ‘পাঞ্জাব কুইন’

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এবার বড় খবর শেহনাজ গিলের ( Shehnaaz Gill ) ভক্তদের জন্য। বলিউডে ( Bollywood ) পা রাখতে চলেছেন পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ। সূত্রের খবর, সলমন খানের ( Salman Khan ) পরবর্তী ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’ –র ( Kabhi Eid Kabhi Diwali ) হাত ধরে বলিউডে হাতেখড়ি দেবেন শেহনাজ। তবে ইতিমধ্যেই আরেকটি বড় ব্যানারের ছবিতে সুযোগ পেয়েছেন পাঞ্জাবের এই নায়িকা।

shehnaaz gill

বিশেষ সূত্রের খবর, অনিল কাপুর ( Anil Kapoor ) ছোট মেয়ে রিয়া কাপুরের ( Anil Kapoor’s daughter ) আসন্ন ছবির নায়িকা তিনি। ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন রিয়ার স্বামী করণ বোলানি। দীর্ঘদিন যাবৎই নাকি রিয়ার ( Riya Kapoor ) টিমের সঙ্গে কথা বলছিলেন শেহনাজ। সম্প্রতি এই ছবির জন্য চুক্তিবব্ধ হয়েছেন শেহনাজ। ছবির বিভিন্ন ভুমিকায় দেখা যাবে অনিল কাপুর ও ভূমি পেদনেকর ( Bhumi Pandekar ) প্রমুখ।

এখন পর্যন্ত পাওয়া খবর থেকে জানা যাচ্ছে, ছবিটিতে শেহনাজকে দেখা যাবে একেব্রেই নয়া অবতারে। উল্লেখ্য, বিগ বস ১৩ প্রতিযোগী হিসেবে পরিচিত মুখ শেহনাজ। এই টিভি শোতেই তাঁর পরিচয় ঘটে প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ শুক্লার সাথে। বিগ বসের ঘরে তৈরি হওয়া তাঁদের প্রেমকাহিনী। এই কেমিস্ট্রি শীঘ্রই হয়ে যায় বিগ বসের সেরা টিআরপির উপাদান। পরতে-পরতে জড়িয়ে থাকা নানা তাদের রোম্যান্সের মুহূর্তগুলি নজর কাড়ে দর্শকদের।

shehnaaz gill 4

তবে সব প্রেমের শেষটা সুন্দর হয় না। তাঁদের দুজনের সুন্দর জীবনের ছন্দপতন বিগত বছরের ২রা সেপ্টেম্বর। মিষ্টি শেহনাজের মুখের হাসি মিলিয়ে ছিল এক পলকে। সাত সকালে মিলেছিল খারাপ খবর। ইহলোকের মায়া ছেড়ে চির ঘুমের দেশে পাড়ি দিয়েছিলেন সিদ্ধার্থ। এরপর কয়েক মাস প্রচারের আলোর থেকে নিজেকে সরিয়ে নেন শেহনাজ। তবে সময় বদলানোর সঙ্গে সঙ্গে বদলেছে পরিস্থিতি। থেমে থাকেননি শেহনাজও।

shehnaaz gill 2

ব্যক্তিগত জীবনের ধাক্কা সামলে সলমন খানের হাত ধরে বি-টাউনে পা রাখতে চলেছেন শীগ্রই। মৃত্যুশোক কাটিয়ে শেহনাজের কামব্যাক সত্যিই নজরে পরার মতন। আগের চেয়ে অনেক তন্বী রুপে ভক্তদের কাছে আত্মপ্রকাশ করেছেন শেহনাজ ওরফে সানা।

google-news-icon

লেটেস্ট খবর