fbpx

Raj Kundra: “শিল্পা আমার ভিডিয়ো পছন্দ করে”, কোন প্রসঙ্গে এমন বললেন নীল ছবি পরিচালক রাজ কুন্দ্রা?

‘রাজ তাঁকে নিয়ে গভীর চক্রান্ত করেছেন’, কোন প্রসঙ্গে রাজ কুন্দ্রা সম্পর্কে এমন মন্তব্য করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নীল ছবির বিতর্ক নিয়ে রীতিমত উত্তাল হয়ে উঠেছিল বিনোদনের অন্যতম প্রাণকেন্দ্র বলিউড। আর এই বিতর্ক যাকে কেন্দ্র করে তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি’র ( Shilpa Shetty ) স্বামী রাজ কুন্দ্রা ( Raj Kundra )। যার পর বিভিন্ন ভাবে আইনি জটিলতার মুখে পড়তে হয় রাজ কুন্দ্রা’কে ( Raj Kundra )। এমনকী পুলিশি হেফাজতেও থাকতে হয় রাজ’কে। শোনা গিয়েছে, পুলিশি হেফাজতে থাকাকালীন বারংবার রাজ কুন্দ্রা’র জামিনের দাবী নিয়ে আদালতে দারস্থ হয়েছিলেন তাঁর আইনজীবীরা। কিন্তু বারংবার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। শুধু তাই নয়, পিছিয়ে দেওয়া হয় আদালতে শুনানির তারিখও।

তবে এই নীল ছবি বিতর্কে নিস্তার পাননি একাধিক বলিউড সেলেবরাও। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, খুব সম্প্রতি নীল ছবি বিতর্কে পুলিশি জেরার সম্মুখীন হয়েছিলেন বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া ( Sherlyn Chopra )। শোনা যায়, দীর্ঘ আট ঘন্টা ধরে অভিনেত্রী শার্লিন চোপড়া’কে জিজ্ঞাসাবাদ করেন মুম্বাই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ শাখা। দীর্ঘ পুলিশি জেরার পর অভিনেত্রী রাজ কুন্দ্রা ( Raj Kundra ) এবং অভিনেত্রী শিল্পা শেট্টি সম্পর্কে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। যা শোনার পর স্বাভাবিক ভাবেই চক্ষু চড়কগাছ হয়েছে অনেকেরই।

14c22

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘রাজ কুন্দ্রা তাঁকে এই বলে বিভ্রান্ত করেন যে অভিনেত্রী শিল্পা শেট্টি তাঁর ভিডিয়ো ভীষণ পছন্দ করেন’। শুধু তাই নয় এইদিন অভিনেত্রী জানান, ‘রাজ কুন্দ্রা তাঁর একজন পরামর্শদাতা ছিলেন। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয় নিয়ে তাঁকে পরামর্শ প্রদান করেছেন। কিন্তু সেদিন তিনি তাঁকে বিভ্রান্ত করে বলেন, তিনি যা কিছু শ্যুট করছেন তা সবকিছুই গ্ল্যামারের জন্য’। এখানেই শেষ নয় অভিনেত্রী জানান, ‘রাজ কুন্দ্রা তাঁকে বলেছিলেন, শিল্পা তাঁর ভিডিয়ো দেখতে ভীষণ পছন্দ করেন। অশালীন ছবি শ্যুট করা খুবই সাধারণ এবং সকলেই তা করেন এবং তাঁরও এটা করতে কোনও রকম সমস্যা হওয়া উচিত নয়’।

14c21

এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী শার্লিন চোপড়া আরও জানান, ‘রাজ কুন্দ্রা’র সঙ্গে যখন তাঁর প্রথম সাক্ষাৎ হয়েছিল তখন তিনি বলেছিলেন এটা কেবলমাত্র গ্ল্যামার ভিডিয়োর শ্যুটিং। যার পর তিনি ধারণা করেছিলেন যে, তাঁর জীবণ পরিবর্তন হতে চলেছে। কিন্তু তিনি এমনটা কখনওই ধারণা করতে পারেননি যে তিনি এমন এক গভীর চক্রান্ত জড়িয়ে পড়বেন”। অভিনেত্রী শার্লিন চোপড়া’র এদিনের বক্তব্যে একথা পরিস্কার হয়ে গিয়েছিল যে, রাজ কুন্দ্রা শিল্পা শেট্টি’র নাম করে অভিনেত্রীকে নীল ছবির শ্যুটিংয়ের জন্য আগ্রহী করে তুলেছিল। কিন্তু এই নীল ছবি বিতর্ক কেন্দ্রিক এমন তথ্য সামনে আসার পর ফের এক নতুন বিতর্কের সূত্রপাত ঘটতে চলেছে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর