fbpx

সৌন্দর্য ফেলেছিল বিপদে! ঘরে হনুমান চালিশা চালিয়ে প্রযোজকের লালসার ফাঁদে পড়েছিলেন এই অভিনেত্রী

অহেলিকা দও, কলকাতা : কঠোর পরিশ্রমই মানুষকে এনে দেয় সাফল্যের দোরগোড়ায়। একথা মোটামুটি সকলেই বিশ্বাস করেন। একথা রীতিমতো মানেন অভিনেত্রী শিব্যা পাঠানিয়া ( Shivya Pathania )। তিনি দীর্ঘ দিন যাবৎ কাজ করছেন মুম্বইয়ের ছোট পর্দায়। সম্প্রতি একটি গানের ভিডিয়োতেও দেখা গিয়েছে তাকে। নিজের যোগ্যতায় সাফল্যের দিকে এগোচ্ছেন অভিনেত্রী ( Shivya Pathania )। কিন্তু এই সাফল্যের পথ মোটেই সহজ নয়।

শিব্যা পাঠানিয়া ( Shivya Pathania ) ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বাল শিব ধারাবাহিক থেকেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তিনি ছোট থেকেই আত্মবিশ্বাসে ভরপুর। তার মতে যত বেশি কাজ করবেন তিনি তত বেশিই কাজ পাবেন। তবে অভিনয়ের দুনিয়ায় পা দিয়ে তার এই আত্মবিশ্বাসেই আঘাত লাগে। বিউটি পেজেন্ট জিতেছিলেন তিনি। ছোটপর্দায় জনপ্রিয় ধারাবাহিকেও অভিনয় করেছেন। কিন্তু ইন্ডাস্ট্রির অন্ধকার দিক সম্পর্কে তিনি অবগত ছিলেন না বলে দাবি করেন অভিনেত্রী।

shivya pathania

‘হামসফর’ ধারাবাহিকে প্রথমবার পর্দায় আসেন অভিনেত্রী শিব্যা পাঠানিয়া। কিন্তু সেই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় সেসময় বিপাকে পড়েছিলেন তিনি। আট মাস হাতে কোনও কাজ ছিল না অভিনেত্রীর। সেসময়ই এক ব্যাক্তির পাল্লায় পড়েছিলেন অভিনেত্রী। সান্তাক্রুজে অডিশনের জন্য ডাকা হয় তাকে। এর পরেই চরম হেনস্থার মুখে পড়েন অভিনেত্রী।

shivya pathania

অভিনেত্রী শিব্যা পাঠানিয়া ( Shivya Pathania ) বলেন,’সান্তাক্রুজে অডিশনের জন্য আমাকে ডাকা হয়। আমি ঘরে ঢুকি, খুব ছোট ছিল ঘরটা। এক ব্যক্তি আমায় বলে যদি বড় সেলিব্রিটির সঙ্গে এই বিজ্ঞাপনটি তুমি করতে চাও তাহলে তোমাকে কম্প্রোমাইজ করতে হবে। এই কথা বলেই আমার দিকে এগিয়ে আসতে থাকে। সবচেয়ে মজার বিষয় যেটা আমি কখনও ভুলতে পারব না, সেসময় ওর ল্যাপটপে হনুমান চালিশা চলছিল। এতোটাই মজার যে আমি হেসে ফেলি। আমি বলি, আপনার লজ্জা করে না? ভজন শুনতে শুনতে কী বলছেন আপনি?’

এই ঘটনার এক বছরের মধ্যেই সত্যিটা সামনে আসে শিব্যার ( Shivya Pathania )। তারপরেই অভিনেত্রী জানতে পারেন যে ঐ ব্যক্তি ভুয়ো, এমনকি তার প্রযোজনা সংস্থারও কোনও অস্তিত্ব নেই। শিব্যা বলেন,’আমি আমার সব বন্ধুদের ওর ব্যাপারে বলি। যাতে আর কেউ ওর জালে না জড়ায়। জানি না কী করে এত সাহস পায় এরা?’ আপাতত ছোট পর্দায় কাজ করছেন শিব্যা। নেটমাধ্যমেও তার জনপ্রিয়তা আকাশছোঁয়া।

google-news-icon

লেটেস্ট খবর