fbpx

Shreya Ghoshal: ১৪ মাসেই একেবারে পাকাপোক্ত দেবয়ান! উড়োজাহাজ চেপেই চলল গোয়া, রইল ভিডিও

ভারতের সঙ্গীত জগতের জনপ্রিয় শিল্পী হলেন শ্রেয়া ঘোষাল ( shreya ghoshal ) । অসামান্য প্রতিভার অধিকারী তিনি। তাঁর কণ্ঠস্বর এতটাই মধুর যে দেশ বিদেশের সকল মানুষ তাঁর গানের প্রতি আসক্ত হয়ে পড়ে। দেশের সকল প্রান্তে ছড়িয়ে রয়েছে শ্রেয়ার অনুরাগীরা। আর তাঁর অনুরাগীদের মধ্যে তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। সম্প্রতি নিজের ছেলেকে নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন শ্রেয়া। যা দেখে অনুরাগীরা নিজেদের উৎসাহ আর ধরে রাখতে পারছে না।

শিল্পী শ্রেয়া ঘোষালের ( shreya ghoshal ) ছেলের বয়স খুব বেশি নয়। তবে বয়স কম হলেও জনপ্রিয়তা কিন্তু আকাশ ছোঁয়া এই খুদের। মাত্র ১৪ মাস বয়সে নিজের মায়ের মতই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছে শ্রেয়ার ছেলে দেবয়ান। এর পূর্বেও শ্রেয়া ঘোষালের সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াতে দেখা গিয়েছে তাঁর পুত্র দেবয়ানের বহু ছবি এবং ভিডিও। আর ছোট দেবয়ানের এইসব ছবি এবং ভিডিও দেখে ইতিমধ্যেই হৃদয় গলে গিয়েছে বহু অনুরাগীদের।

 

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

সম্প্রতি নিজের ছেলেকে নিয়ে ইনস্টাগ্রামে আরও একটি ভিডিও শেয়ার করেন শ্রেয়া। যেখানে দেখা গিয়েছে, এত কম বয়সেই মায়ের কোলে বসে উড়োজাহাজে ভ্রমণ করছে ছোট দেবয়ান, গন্তব্য গোয়া। এরপর গোয়ার আইটিসি হোটেলে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায় এবং পুত্র দেবয়ানের সঙ্গে দেখা গিয়েছে শ্রেয়াকে।

শ্রেয়া ঘোষালের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে হোটেলের পক্ষ থেকে দেবয়ানের জন্য দারুণ সারপ্রাইজ রাখা হয়েছিল। এছাড়া হোটেলে তাঁরা যে ঘরে থাকবে, সেই ঘরটিও অনেক সুন্দরভাবে সাজানো হয়েছিল। এরপর ভিডিওতে ছোট দেবয়ানের আরও অনেক দুষ্টু মিষ্টি মুহূর্তের সাক্ষী থেকেছেন শ্রেয়ার অনুরাগীরা। এমনকি তারা কমেন্টের মাধ্যমে শ্রেয়াকে এরকম আরও ভিডিও শেয়ার করার অনুরোধ পর্যন্ত করেছেন।

google-news-icon

লেটেস্ট খবর