fbpx

KBC 14: যেন ভাগ্য়ের খেলা! আন্দাজে ঢিল ছুঁড়ে অমিতাভের হাত থেকে লাখ টাকা নগদ পেলেন এই বঙ্গতনয়া

৫০ লক্ষের প্রশ্নের উত্তর জানা ছিল না। লাইফলাইনও শেষ, তবুও নাছোড় শ্রুতি দাগা। তারপর কী ঘটল?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সম্প্রতি শুরু হয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ( Kaun Banega Crorepati )১৪ নম্বর সিজন। এখনও পর্যন্ত এই সিজনের কোটিপতিকে খুঁজে পাননি ক্যুইজ শোয়ের অনুগামীরা। গতকাল হটসিটে অতিথি হিসেবে এসেছিলেন শ্রুতি দাগা (Shruthy Daga)। বয়স ত্রিশের এই তরুণী বিগ বি অমিতাভ বচ্চনকে ( Amitabh Bachchan ) শোয়ের শুরুতেই চমকে দিয়েছিলেন বাংলায় কথা বলে। শ্রুতি জানান, বাংলার পাশাপাশি তামিল ভাষায়ও দক্ষতা আছে তাঁর।

এদিন খেলা শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যেই প্রথম লাইফলাইন ব্যবহার করে ফেলেন শ্রুতি। তিন হাজারে প্রশ্নের পর দ্বিতীয় লাইফ লাইন চল্লিশ হাজারের প্রশ্নে খরচ করে ফেলেন তিনি। কিন্ত এরপরই গড়গড়িয়ে পঞ্চাশ লক্ষের প্রশ্নে চলে আসেন তিনি। তবে এবার ঘটল বিপত্তি। ৫০ লক্ষের প্রশ্নের পরেই হোঁচট খান অভিনেত্রী। সাহায্য নিতে ভিডিও কল করেন এক পরিচিত বন্ধুকে। যদিও সে সঠিক উত্তর দিতে পারেননি।

এমতাবস্থায় যখন হাতে কোনও লাইফলাইন নেই আর ঝুলিতে রয়েছে ২৫ লক্ষ তখন কি করা যায়? ভুল জবাব দিলেই ২৫ লক্ষের মোটা টাকা নেমে যাবে ৩ লক্ষ ২০ হাজারে। বিগ বি তাঁকে পরামর্শ দেন খেলা ছেড়ে দেওয়ার। প্রশ্নটি ছিল, ‘ন্যাশন্যাল ডিজিটাল লাইব্রেরি অফ ইন্ডিয়ার উন্নয়ন এবং রক্ষণাবেক্ষণের দায়িত্বে রয়েছে কোন সংস্থা?’ সঙ্গে ছিল চারটি অপশন। A) ইন্ডিয়ান ইনস্টিটিউড অফ সায়েন্স, B) IIT খড়গপুর, C) জেএনইউ, D) এপিজে আব্দুল কালাম টেকনোলজিক্যাল ইউনিভার্সিটি।

বুকে বল রেখে তিনি জানান, ঠিক উত্তর অপশন বি অর্থাৎ আইআইটি খড়গপুর। সন্দিহান থাকলেও সঠিক উত্তর দেন শ্রুতি। খেলার ফাঁকে তিনি বিগ বি-কে জানান, এই মুহূর্তে এম পি ডেপুটি সংগ্রাহক তিনি। মুগ্ধ বিগ বি তাঁকে জানান এককালে সরকারি চাকরির জন্য বহু চেষ্টা করেছেন তিনি। কলেজের পর বহুবার সিভিল সার্ভিস পরীক্ষাও দিয়েছেন কিন্তু সফল হননি। শ্রুতি দাগা শোয়ে এসে খোলসা করেন এই মুহূর্তে অন্তসত্বা তিনি। তাঁর স্বপ্ন কেবিসির মঞ্চে তিনি যে টাকা জিতবেন তা দিয়ে একটি বাড়ি বানাবেন। এদিন শ্রুতির সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর দন্ত চিকিৎসক স্বামীও।

google-news-icon

লেটেস্ট খবর