fbpx

আর কোনও কথায় কান নয়! ‘আমি ফিরছি’ নতুন ভাবনার ঝুলি নিয়ে কাটোয়া ছেড়ে কলকাতা আসছেন শ্রুতি দাস

মন্টি শীল, কলকাতা : দীর্ঘ প্রতীক্ষার অবসান! অবশেষে কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন টলিউড অভিনেত্রী শ্রুতি দাস ( Shruti Das )। স্টার জলসার ( Star Jalsha )-র পর্দায় সম্প্রচারিত জনপ্রিয় বাংলা ধারাবাহিক দেশের মাটি ( Desher Mati ) বিদায় জানানোর পর অভিনেত্রীর হাতে কোনও কাজ ছিল না। তাই শহর কলকাতার ভাড়া বাড়ি ছেড়ে কাটোয়ায় নিজের পরিবারের সদস্যদের কাছে ফিরে এসেছিলেন অভিনেত্রী। পরিবারের সদস্যদের মাঝে থাকলেও, কাজ না থাকার দরুন এক গভীর হতাশা কুঁড়ে কুঁড়ে খাচ্ছিল অভিনেত্রীকে। যার এক ছোট্ট নিদর্শন পাওয়া তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও।

এমনকি সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর মনের বিষন্নতার কথাও সকলের কাছে তুলে ধরেছিলেন। সাক্ষাৎকারে অভিনেত্রী শ্রুতি দাস ( Shruti Das ) বলেছিলেন, ভালো কাজের সুযোগ পেলেই ফের একবার কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। অবশেষে সেই জল্পনা সত্যি হতে চলেছে। অভিনেত্রী এইদিন অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছেন, তিনি খুব শীঘ্রই কলকাতাতে ফিরছেন। যদিও এই সংবাদ শোনার পর অনুরাগীদের মনে প্রশ্ন জাগতে শুরু করে, তবে কি কোনও নতুন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শ্রুতি দাস ( Shruti Das )-কে? নাকি কোনও ওয়েবসিরিজে অভিনয় করতে চলেছেন দেশের মাটি ( Desher Mati ) খ্যাত অভিনেত্রী।

29c63

যদিও এই বিষয়ে অভিনেত্রী শ্রুতি দাস ( Shruti Das ) সোশ্যাল মিডিয়াতে বলেছেন, ‘আপনারা চেয়েছিলেন আমি ফিরে আসি, তাই আবার ফিরে এলাম।’ জানা গিয়েছে, টেলিভিশনের পর্দায় এক অনন্য রূপে ফিরতে চলেছেন অভিনেত্রী শ্রুতি দাস ( Shruti Das )। খুব শীঘ্রই তামিল ভাষায় পুনর্নির্মিত হতে চলেছে অভিনেত্রী শ্রুতি দাস অভিনিত প্রথম বাংলা ধারাবাহিক ‘ত্রিনয়নী’। সেই ধারাবাহিকেই এক নতুন রূপে নতুন ভুমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। তবে হয়তো পর্দায় দেখা যাবে না শ্রুতি দাস ( Shruti Das )কে। সূত্র অনুযায়ী, ২০১৯ সালে অভিনেত্রী শ্রুতি দাস ( Shruti Das ) এবং অভিনেতা গৌরব রায় চৌধুরী-র হাত ধরে পথ চলা শুরু করেছিল বাংলা ধারাবাহিক ‘ত্রিনয়নী’।

এরপর বাংলা ভাষার এই জনপ্রিয় ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও ওড়িয়া ভাষায় ‘দিব্য দিব্যদ্রূষ্টি’, পাঞ্জাবী ভাষায় ‘নয়ন’, তেলুগু ভাষায় ‘ত্রিনয়নী’ রূপে দর্শকদের কাছে একাধিকবার হাজির হয়েছে। তবে এইবার তামিল ভাষায় ‘মারি’ নামে ফের একবার টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছে ‘ত্রিনয়নী’। অভিনেত্রী শ্রুতি দাস ( Shruti Das ) ইতিমধ্যেই তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে কলকাতা ফেরার খবর দেওয়ার সঙ্গে সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন এই জনপ্রিয় বাংলা ধারাবাহিকটির নির্মাতাদের। তবে অভিনেত্রী সরাসরি পর্দায় আসতে না পারলেও, তিনি যে ফের একবার বিনোদনের জগতে নতুন রূপে প্রবেশ করতে চলেছেন তা নিয়ে বেশ খুশি শ্রুতি দাস ( Shruti Das ) এবং তাঁর অনুরাগী মহল।

google-news-icon

লেটেস্ট খবর