fbpx

Shubman Gill and Sara ali Khan: অনুষ্কা, আথিয়ার পর এবার সারা! শুভমনের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন সইফ কন্যা? প্রকাশ্যে সত্য

অনুষ্কা শর্মা থেকে শুরু করে আথিয়া শেট্টি, আজকের যুগের একাধিক অভিনেত্রী ক্রিকেটারদের সঙ্গেই নিজেদের ভবিষ্যত ভেবেছেন।

অনীশ দে, কলকাতা: বলিউড এবং ক্রিকেটের মধ্যে যে এক আশ্চর্য মেলবন্ধন আছে, তা সম্পর্কে অবগত সকলে। অনুষ্কা শর্মা থেকে শুরু করে আথিয়া শেট্টি, আজকের যুগের একাধিক অভিনেত্রী ক্রিকেটারদের সঙ্গেই নিজেদের ভবিষ্যত ভেবেছেন। এই তালিকায় নিজের নাম লেখালেন সইফ আলি খান কন্যা সারা আলি খান (Sara Ali Khan)। ঘটনার সূত্রপাত হয়েছিল আগেই। বহুদিন আগেই শোনা যায়, ভারতীয় ক্রিকেটার সুভমন গিলের (Shubman Gill) সঙ্গে প্রেমে মজেছেন সারা আলি খান (Sara Ali Khan)। অবশ্য দু’জনের কেউই এই সম্পর্কে মুখ খোলেননি। তবে সুভমন গিলের বন্ধু এবার মুখ খোলেন এই বিষয়ে (Shubman Gill)।

subhman 2

আসলে বৃহস্পতিবার ছিল সুভমনের (Shubman Gill) জন্মদিন। তাঁকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন শুভমনের বন্ধু খুশপ্রীত সিং অওলাখ। আর তা ঘিরেই শুরু হয় তীব্র জল্পনা। শুভমনের জন্মদিনে তাঁর বন্ধু খুশপ্রীত লেখেন, “শুভ জন্মদিন মাই ম্যান, গুগল পাশ বাচ্চা। কিন্তু সত্যি বলতে, তোমায় ছাড়া আমার জীবন অচল। আশা করি ভগবান তোমায় আরও সাফল্য, অজুহাত এবং গুগলের জ্ঞানে ভরিয়ে তুলবে আর অনেক ভালোবাসা সকলের তরফ থেকে”। নিজের পোস্টে খুশপ্রীত সারা শব্দটিতে বিশেষ জোর দিয়েছেন। আর সেই দেখেই সন্দেহ শুরু নেটিজেনদের। তাদের মতে সারা এবং সুভমন প্রেম করছেন। কারন পোস্ট জুড়ে বাকি শব্দ গুলো ছোট হাতের অক্ষরে থাকলেও সারা শব্দটি বড় হাতেই লিখেছেন শুভমনের বন্ধু। আর এই দেখেই দানা বাঁধতে শুরু করে জল্পনা।

ss

সারা আলি খানের পরিবারের সঙ্গে ক্রিকেটের এক নিবিড় সংযোগ রয়েছে। সারা আলি খানের ঠাকুরদা অর্থাৎ সইফ আলী খানের বাবা মনসুর আলি খান পতৌদি ছিলেন একজন ক্রিকেটার। পতৌদি যখন নিজের ক্যারিয়ারের শীর্ষে তখন তখন এই রাজপরিবারের অংশ হয়ে ওঠেন শর্মিলা ঠাকুর। বলাই বাহুল্য, বলিউডের এবং ক্রিকেটের এক সঙ্গে পথ চলা তখন থেকেই। এখন দেখার অপেক্ষা সারা নিজের ঠাকুমার পথই বেছে নেবেন কি না? অবশ্য তা ক্রমশ প্রকাশ্য।

subhman 3

সম্প্রতি কফি উইথ করণ শোয়ে এসে নিজের প্রাক্তন কার্তিক আরিয়ানকে নিয়ে একাধিক মন্তব্য করেছিলেন সারা আলি খান। সবসময়ই নিজের ব্যক্তিগত জীবনকে জন সমক্ষের থেকে দূরে রেখেছেন তিনি। এই মুহূর্তে ভিকি কৌশলের সঙ্গে এক ছবিতে কাজ করছেন সারা, ছবির নাম এখনও ঠিক করা হয়নি। এই ছবির পর ভিক্রন্ত মাসী এবং চিত্রাঙ্গদা সিংয়ের সঙ্গে কাজ করবেন সারা আলি খান। তাঁর শেষ ছবি আতরঙ্গী রে ছবিতে ধনুষ এবং অক্ষয় কুমারের সঙ্গে তাল মিলিয়ে তুখর অভিনয় করেছিলেন সইফ কন্যা।

google-news-icon

লেটেস্ট খবর