Advertisement

Shyamoupti Mudli: ‘চোখের বালি’ থেকে ‘চোখের তারা’ গুড্ডি! শ্যামপ্তি মুদলির অভিনয় জীবনের গল্প জানা আছে কি?

মেগা সিরিয়াল ( Bangla serial ) মানুষের অত্যন্ত কাছের বিষয়। প্রতিদিনের বিনোদন সঙ্গী। তবে বাছাই করে মানুষ বেছে নেয় তাদের প্রিয় ধারাবাহিককে। সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা হয়ে ওঠেন তাদের ঘরের লোক। বর্তমানে নতুন নতুন ধারাবাহিক যুক্ত হচ্ছে স্টারের পাতায় তবে তাই বিদায় নিতে হয়েছে অনেক পুরানো ধারাবাহিককে। কিন্তু ‘হঠাৎ আলোর ঝলকানি’র মতো দর্শকের চোখে পড়েছে গুড্ডি ওরফে স্বামী শ্যামপ্তি মুদলিকে ( Shyamoupti Mudli )
img 20220821 175701

লীনা গঙ্গোপাধ্যায়ের ‘গুড্ডি’ ( Guddi ) ধারাবাহিক ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে শুরু হলেও প্রথমটায় বিশেষ দাগ কাটতে পারেনি। তবে হঠাৎই গল্পের মধ্যে মাথা চাড়া দিয়ে উঠেছে গুড্ডির অভিনয়। দর্শকদের দারুণ প্রশংসা পেয়েছেন এই অভিনেত্রীর অভিনয়। অভিনেত্রীর মিষ্টি মুখ আর দৃপ্ত অভিনয়ের জাদুতে মজেছে টলি পাড়া। জনপ্রিয়তার পারদ ক্রমশই উর্ধ্বমুখী। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় অভিনেত্রী। তার ছবি ও রিলসেও মুগ্ধ হন দর্শকেরা।

এখন গুড্ডি ধারাবাহিকে চলছে বিয়ের পর্ব। দাঁড়িয়ে থেকে দৃঢ় চিত্তে প্রাক্তন স্বামীর বিবাহ দিতে চলেছে গুড্ডি। পাত্রী তারা আশ্রয়দাতা দিদি শিরিন। কর্তব্যের পথ ছাড়তে পারছে না গুড্ডি। মুখবন্ধ করে নিজের স্বামীকে অন্যের হয়ে যেতে দেখছেন। টানটান পর্ব চলছে গুড্ডিতে। দর্শক ভীষণ ভালোবাসা দিয়েছেন গুড্ডির ব্যক্তিত্ব।ধারাবাহিকে নিজের চরিত্রকে এক নতুন রূপ দিয়েছেন গুড্ডি।

img 20220821 174938
তবে আপনারা জানলে আশ্চর্য হবেন, অভিনেত্রী মোটেই ইন্ড্রাস্ট্রির নতুন মুখ নন। দীর্ঘ ২০ বছর অভিনয়ের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। ছোট থেকেই নাচ-গানের মতো সাংস্কৃতিক চর্চায় ছিল প্রবল ঝোঁক। সেখান থেকেই অভিনয়ের পথে যাত্রা শুরু। মাত্র ১৩ বছর বয়সেই ক্যামেরার মুখোমুখি হন তিনি। চোখের বালি সিরিয়ালে তার অভিনয় প্রথম নজরে আসে। এরপর একের পর এক হিট ধারাবাহিকে কাজ করেছেন। পটল কুমার গানওয়ালা’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘দাসী’, ‘বাজলো তোমার আলোর বেণু’, ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে গুড্ডিতেই প্রথম জনপ্রিয়তাকে ব্যপকভাবে স্পর্শ করেছেন অভিনেত্রী।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement