fbpx

Shyamoupti Mudly: ‛এত বড় মেয়ে মার খায়….’, দিদি নম্বর ওয়ানেই গুড্ডির গোপন কথা ফাঁস করল খোদ তাঁর মা

ছোট বয়সেই অভিনয় জগতে পা। যেমন সাবলীল কথাবার্তা, তেমনই অভিনয়তেও সুদক্ষ। কার কথা বলছি? গুড্ডির। গুড্ডি ( Guddy ) অর্থাৎ শ্যামৌপ্তি মুদলী ( Shyamoupti Mudly ) । গুড্ডি ধারাবাহিকের মুখ্য চরিত্র। তাবড় অভিনেতা অভিনেত্রীদের মাঝে শুধু প্রতিভা দিয়ে জায়গা করে নিয়েছেন শ্যামৌপ্তি। টেলিভিশন স্ক্রিনে যে থাকুক না কেন, অভিনেত্রীর অভিনয় দেখে মুগ্ধ হন প্রত্যেক দর্শক।

রবীন্দ্রনাথের ‘চোখের বালি’ দিয়ে জয়যাত্রা শুরু। ধীরে ধীরে করুণাময়ী রানী রাসমণি”, “পটল কুমার গানওয়ালা”র মতো জনপ্রিয় ধারাবাহিকের অংশ হয়ে ওঠেন। মুখ্য চরিত্রে অভিনয় করেন স্টার জলসার “বাজলো তোমার আলোর বেণু” ধারাবাহিকে। তারপরে তাকে “ধ্রুবতারায়” তারার চরিত্রে মন জয় করেন। এখন ‘ গুড্ডি’ চরিত্রে দৃপ্ত অভিনয় করে চোখ ধাঁধিয়ে দিচ্ছেন।

 জি বাংলা ( Zee Bangla ) রিয়ালিটি শো “দিদি নাম্বার ওয়ান” ( Didi No 1 ) শ্যামৌপ্তি নিজের মায়ের সাথে কয়েকদিন আগে প্রতিযোগী হিসেবে এসেছিলেন তার মায়ের সঙ্গে। পর্দায় যতোই গুনী মেয়ে হন না কেন বাইরে তার দুষ্টুমি অনেক। আর সেসব গল্প নিয়ে তার মা মৌটুসী মুদলি ফাঁস করে দিলেন মঞ্চে দাঁড়িয়ে।

ছেলেমেয়ে যতো বড়ো হোক, বাবা- মায়ের কাছে সে স্বল্প বয়সী। অভিনেত্রীর মা বলেন ‘ওকে একটা কথা বললে ও সে শোনে না। হয়তো শুনেছে, কিন্তু শুনেও সে না শোনার ভান করে বসে থাকে। জানে যে মা তাকে কাজ করতে বলবে, তাই ভান করে সবসময়। তখন আমার রাগ হয়ে যায়” । এছাড়া মৌটুসীর সংযোজন ‘পাশেই ওর দাদুর বাড়ি। তাই এখনও আমি জানলা দরজা বন্ধ করে ওকে মারি। ও তো ইচ্ছে করে জানলার দিকে গিয়ে কান্নাকাটি করে। তবুও কিন্তু কোনও কাজ করে না”। একেবারে জনসমক্ষে লজ্জায় পরে গেলেন অভিনেত্রী। আজও মার খেতে হয় শুনে হাসিতে ফেটে পড়লেন রচনা।

google-news-icon

লেটেস্ট খবর