fbpx

Shyamoupti Mudly: রবীন্দ্রনাথের হাত ধরে পর্দায় আত্মপ্রকাশ! ১৩ বছরের সেই ছোট্ট মেয়েই আজ হয়ে উঠেছে ‘গুড্ডি’

এর আগেও একাধিক ধারাবাহিকে কাজ করেছেন শ্যামপ্তি। খুব অল্প বয়সেই রবীন্দ্রনাথ ঠাকুরের হাত ধরে পর্দায় পদার্পন শ্যামপ্তির।

অনীশ দে, কলকাতা: স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকগুলোর রেটিং পয়েন্ট দিন দিন তলানিতে নামছে। তবে সব ধারাবাহিক টিআরপি না পেলেও দর্শকদের মন জয় করতে সক্ষম। তাদের মধ্যেই অন্যতম হচ্ছে গুড্ডি (Guddi)। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই ধারাবহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্যামপ্তি মুদলি (Shyamoupti Mudly) এবং রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। এই ধারাবহিকে তাদের অভিনয় মন জয় করেছে সকলের। দিন দিন যেন শ্যামপ্তির (Shyamoupti Mudly) অভিনয় যেন হয়ে উঠছে আরও তীক্ষ্ণ। এই ধারাবাহিকে তাঁর পাশাপাশি অভিনয় করেছে সোহিনী সেনগুপ্ত, অম্বরিশ ভট্টাচার্য্য লাভলী মৈত্র, তথাগত মুখোপাধ্যায় এবং শঙ্কর চক্রবর্তী।

guddi 3

তবে এই ধারাবাহিক প্রথম নয় শ্যামপ্তির (Shyamoupti Mudly) কাছে। এর আগেও একাধিক ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী। খুব অল্প বয়সেই রবীন্দ্রনাথ ঠাকুরের হাত ধরে পর্দায় পদার্পন শ্যামপ্তির (Shyamoupti Mudly)। মাত্র ১৩ বছর বয়সে চোখের বালি উপন্যাসের উপর নির্ভর করে বানানো এক ধারাবাহিকে অভিনয় করেন তিনি। এরপর একে একে পটল কুমার গানওয়ালা, করুণাময়ী রানি রাসমণি, ধ্রুবতারা, বাজল তোমার আলোর বেনু, দাসী একের পর এক ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করেছেন তিনি (Shyamoupti Mudly)। প্রায় দুই দশক ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত শ্যামপ্তি।

guddi 4

অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী শ্যামপ্তি (Shyamoupti Mudly)। নাচের প্রতি এক আলাদা টান অনুভব করেন তিনি। চোখের বালিতে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করায় পরবর্তী ধারাবাহিক দাসীতে মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। তখন থেকেই দর্শকদের চোখের মণি হয়ে ওঠেন শ্যামপ্তি (Shyamoupti Mudly)। মাত্র ১৯ বছর বয়স থেকেই একের পর এক মেগা সিরিয়ালের অংশ তিনি (Shyamoupti Mudly)। বলাই বাহুল্য, স্টার জলসার অন্যান্য ধারাবাহিকের রেটিং পয়েন্ট যখন তলানিতে তখন একমাত্র গুড্ডি’র রেটিং দেখে অবাক নেটিজেনরা। যতদিন যাচ্ছে আরও যেন পরিনত হচ্ছেন পর্দার গুড্ডি।

guddi 2

প্রাণে বাঁচতে আইপিএস অনুপের সঙ্গে মন্দিরে বিয়ে সারে গুড্ডি (Guddi)। কিন্তু অনুপকে বরাবরই ভালোবাসত শিরীন। কয়েক পর্ব আগেই অনুপ ও শিরীন বিয়ে সারে। কিন্তু বৌভাতের দিন অসুস্থ হয়ে পড়ে গুড্ডি (Guddi)। তবে এসপি জানান, যে গুড্ডি অনুপের প্রথম স্ত্রী। তাই অনুপের উপর সর্ব প্রথম অধিকার গুড্ডির। এখন দেখার অপেক্ষা গুড্ডি অনুপকে আবার নিজের কাছে ফিরিয়ে আনতে পারে কি না?

google-news-icon

লেটেস্ট খবর