fbpx

Sid-kiara: জন্মদিনে কাছাকাছি সিড কিয়ারা! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে ফ্যানের ক্যামেরায় পোজ শেরশাহ জুটির

বি টাউনের বর্তমানে মিষ্টি কাপেল সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি। পর্দার ক্যাপ্টেন বিক্রম বাত্রা ও ডিম্পলকে বাস্তবেও জুটি বাঁধতে দেখা যাবে কিনা সেই নিয়ে কৌতুহলের শেষ নেই দর্শকের। তবে ‘এই মেঘ তো এই রোদ্দুর’। কখনও তাঁরা একসঙ্গে রিল ভিডিও বানাচ্ছেন তো কখনও শোনা যাচ্ছে ব্রেকআপ হয়ে গিয়েছে সিড-কিয়ারার। এখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি কিয়ারা-সিদ্ধার্থ কেউই। আজকাল ক্যামেরাকে লুকিয়েই সময় কাটাচ্ছেন তাঁরা। আগামীকাল কিয়ারার জন্মদিন। কেমন ভাবে কাটাচ্ছেন এবারের জন্মদিন কিয়ারা?

এবারের জন্মদিনটা একটু বিশেষ ভাবেই কাটাচ্ছেন কিয়ারা। সিদ্ধার্থও ছুটি নিয়েছেন বান্ধবীর জন্মদিন উপলক্ষ্যে। যদিও দুবাই বিমানবন্দরে পাপ্পারাৎজির ক্যামেরায় ধরা পড়েননি তাঁরা। তবে ভক্তদের চোখ এড়িয়ে যাবেন কোথায়? সপিং মলে এক ফ্যানের ক্যামেরায় বন্দী হলেন দুজন।শুধু হিরো-হিরোয়িন নয়, সঙ্গে রয়েছে কিয়ারা পরিবারও। ভাই মিশাল ও কিয়ারাকেও এক ফ্রেমে দেখা গেল। ছবিতে দেখা যাচ্ছে কিয়ারা পরেছেন কালো প্যান্ট-টপ, সিদ্ধার্থের পরণে ডেনিম সার্ট-প্যান্ট। দুজনের মুখের হাসি উড়িয়ে দিচ্ছে বিচ্ছেদের জল্পনা।

মাঝে মধ্যেই তাদের সম্পর্ক নিয়ে চলতে থাকে চাপানউতোর। বি-টাউন সরগরম থাকে সিড কিয়ারাকে নিয়ে। গুঞ্জন উঠেছিল কিয়ারার,কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে ভুল ভুলাইয়াতে । তাই বিচ্ছেদ ঘনিয়ে উঠেছে সিডের সঙ্গে। কিন্তু সব গুজব উড়িয়ে একাধিক বার পাশাপাশি দেখা গেছে তাদের। সলমন খানের বোন অর্পিতার ইদ পার্টিতে, এমনকী করণ জোহারের শোতে নাচ করতেও দেখা গেছে বহু চর্চিত এই যুগলকে। এবার জন্মদিনেও ধরা ছোঁয়ার বাইরেই কাটাতে চান দুজন। তবে সংবাদ মাধ্যমকে একটু বেশিই এড়িয়ে চলেন সিড-কিয়ারা।

তবে এখন ধোঁয়াশা কাটছে, হয়তো খুব শীঘ্রই প্রকাশ্যে আসবেন তাঁরা। ভবিষ্যতের রালিয়া, দীপবীর জুটির পাশে লেখা হবে সিড-কিয়ারা জুটির নাম। সম্প্রতি শেরশাহ, আর ভুলভুলাইয়া ২ এর পর বলিউডে নিজের জায়গা পাকাপাকি করে নিয়েছেন কিয়ারা। হাতে রয়েছে প্রচুর কাজ, আর চুটিয়ে করছেন প্রেম।

google-news-icon

লেটেস্ট খবর