fbpx

Sidharth-Kiara: আর নয় লুকোচুরি! মিডিয়ার লাইমলাইটে ধরা পড়ল কিয়ারা-সিদ্ধার্থের প্রেমকাহিনী

বলিউডের তারকা জুটিদের মধ্যে জনপ্রিয় হল সিদ্ধার্থ-কিয়ারার জুটি ( sidharth-kiara ) । অনুরাগীরা তাঁদের বলিউডের ‘পাওয়ার কাপল’ বলে থাকে। বলিউডে তাঁদের মত অনেক তারকা জুটি রয়েছে, কিন্তু ভক্তদের কথায় সিদ্ধার্থ-কিয়ারার মত মিষ্টি জুটি আর দুটি নেই। বেশিরভাগ সময় বলি তারকা জুটিরা নিজেদের সম্পর্ককে লাইমলাইটে রাখতে পছন্দ করেন। কিন্তু সিদ্ধার্থ এবং কিয়ারার ক্ষেত্রে তা একেবারেই ব্যতিক্রম। নিজেদের সম্পর্ককে সর্বদাই বন্ধুত্বের নাম দিয়ে এসেছেন এই দুই তারকা। তবে এদিন এই জুটিকে একসঙ্গে দেখার পর অনেকেরই ধারণা যে তাঁদের সম্পর্ক কেবল বন্ধুত্বের মধ্যেই সীমাবদ্ধ নেই।

আমরা সবাই জানি যে সিদ্ধার্থ এবং কিয়ারার মধ্যে অনেকদিন ধরেই ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। ‘শেরশাহ’ ( shershah ) ছবিতে এই জুটিকে অন স্ক্রীনে দেখেছিল দর্শকরা। তারপর থেকেই বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সম্প্রতি আবারও একসঙ্গে দেখা গিয়েছিল সিড এবং কিয়ারাকে। দু’জনকে একসঙ্গে দেখে চোখ ফেরাতে পারে নি অনুরাগীরা। আসলে গত ৩১ জুলাই ছিল কিয়ারা আদভানির জন্মদিন। আর ভক্তদের চমকে দিয়ে কিয়ারার সঙ্গে তাঁর জন্মদিন উদযাপন করেছিলেন সিদ্ধার্থ।

img 20220802 143927

নিজের ভালবাসার মানুষটির জন্মদিন উদযাপন করতে দুবাই গিয়েছিল তাঁরা। গতকাল দুবাই থেকে ফেরার সময় মুম্বাইয়ের বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় এই তারকা জুটিকে। একই রকম পোশাক পড়েছিলেন তাঁরা দু’জনই। সিদ্ধার্থের পরনে ছিল একটি সাদা রঙের টি-শার্ট, একটি কালো জ্যাকেট এবং কালো প্যান্ট। কিয়ারাকে দেখা গিয়েছিল কালো রঙের একটি সোয়েটশার্ট এবং কালো প্যান্টে। দু’জনকে একসঙ্গে এইভাবে দেখে চোখ জুড়িয়ে গিয়েছিল অনুরাগীদের। তবে এদিন সিদ্ধার্থের আচরণ কিছু ঠিক লাগেনি নেটিজেনদের।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিন বিমানবন্দর থেকে কিয়ারার সঙ্গে ফেরার সময় সেখানে জড়ো হয়েছিল বহু পাপারাৎজি। আর তাদের দেখা মাত্রই ক্ষুব্ধ হয়ে গিয়েছিলেন সিদ্ধার্থ। তারা অনবরত সিদ্ধার্থ এবং কিয়ারার ছবি তুলে যাচ্ছিল। আর এই কারণেই রেগে গিয়েছিল সিদ্ধার্থ। বেশ কয়েকবার তাদের মানাও করেছিল ছবি না তোলার জন্য। তবে এরই মধ্যে কিয়ারার খুব সুন্দর একটি রূপ দেখতে পায় নেটিজেনরা। সিদ্ধার্থ রেগে যাওয়ায় কিয়ারা তাঁকে খুব সুন্দর ভাবে শান্ত হতে বলেছিল। যা দেখে ইতিমধ্যেই মন গলেছে অনুরাগীদের।

প্রসঙ্গত পূর্বে একবার সিদ্ধার্থ এবং কিয়ারার মধ্যে বিচ্ছেদের গুঞ্জন রটেছিল। যা শুনে মন ভেঙ্গেছিল বহু অনুরাগীদের। তবে তাঁদের দু’জনকে ফের একসঙ্গে দেখে খুশি তাঁদের ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর