fbpx

Sidharth Shukla Death Anniversary: দুয়ারে দাঁড়িয়ে ছিল মৃত্যু, শেষ রাতে শেহনাজের কোলে মাথা রেখে নিশ্চিন্তে ঘুমিয়েছিল সিদ্ধার্থ

গতবছর এই দিনেই আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪১ বছর বয়সে মারা গিয়েছিলেন অভিনেতা। তাঁর আকাল প্রয়াণে সমগ্র বিনোদন জগতে নেমে এসেছিল শোকের ছায়া।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ দেখতে দেখতে একটা গোটা বছর কেটে গেল। গতবছর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন বছর একচল্লিশের অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। ছোট পর্দার জনপ্রিয় নায়ক হলেও তাঁর স্টারডম বলিউডের প্রথম সারির অভিনেতাদের জন্যও ছিল ঈর্ষণীয়। তভে শুধু হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ নন তিনি। একাধারে, তিনি সঞ্চালক, মডেল। অভিনয় করেছেন একাধিক ছবি ও ওয়েব সিরিজেও।

তবে গত বছর তাঁর অকাল প্রয়াণে গোটা বলিউড জুরে নেমে এসেছিল শোকের ছায়া। সূত্রের খবর, মারা যাওয়ার আগের দিন থেকেই নাকি শরীর ভালো ঠেকছিল না তাঁর। রাত ১.৩০ এ তাই বান্ধবী শেহনাজের কোলে মাথা রেখেই ঘুমিয়ে পড়েছিলেন অভিনেতা। পরের দিন সকাল ৭ টা নাগাদ ঘুম থেকেও উঠে শেহনাজ দেখেন সিদ্ধার্থ অকেজো হয়ে পড়েছেন। ডাকাডাকি করেও সাড়া পাওয়া যাচ্ছে না। আর দেরি না করে তাই তৎক্ষণাৎ সিদ্ধার্থের বাড়ির লোককে ফোন করেন শেহনাজ। দেরি না করে মুম্বাইয়ের নামীদামী হাসপাতাল কুপারে নিয়েচ যাওয়া হয় তাঁকে। হাসপাতাল থেকেই তাঁকে মৃত বলে ঘোষনা করা হয়। ২রা সেপ্টেম্বর ২০২১ এ নিঃসন্দেহে ঘটে বলিউডের নক্ষত্র পতন।

shehnaaz 1

২০০৮ সালে হিন্দি ধারাবাহিক ‘বাবুল কা আঙ্গন ছুটে না’র মধ্যে দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তাঁর। এরপর বহু ধারাবাহিক সহ ছবিতে কাজ করেছেন সিদ্ধার্থ। যার মধ্যে উল্লেখযোগ্য ২০২১ সালের ‘বালিকা বধূ’। এছাড়াও ২০২১ সালের মে মাসে মুক্তি পায় সিদ্ধার্থ শুক্ল ও সোনিয়া রাঠি অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এর তৃতীয় সিজন। বরুন ধবন ও আলিয়া ভট্ট অভিনীত ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতেও অভিনয় করেন সিদ্ধার্থ। শুধু ছবিতে নয়, সিরিজ সহ মিউজিক অ্যালবামেও কাজ করেছেন তিনি।

shehnaaz 2

এরই মাঝে ২০১৩ সালে ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-তে অংশগ্রহণ করেন তিনি। কিছুদিনের মধ্যে দর্শকদের মন জয় করতে পারলেও বেশিদিন সেই শো তে টিকে থাকতে পারেনি তিনি। এরপর ‘সাবধান ইন্ডিয়া’, ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট ৬’, ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট ৭’ এবং বিগ বস ১৪’-এর ষোড়শ সপ্তাহে। এর ঠিক আগের সিজন ২০১৯ সালে বিগ বস-১৩-এ অংশ নিয়েছিলেন তিনি। আর সেই বছরই বিজয়ী হয়েছিলেন তিনি। সেখানেই বলিউড অভিনেত্রী শেহনাজ গিলের সাথে পরিচয় হয় অভিনেত্রীর। তাঁদের প্রেমের গুঞ্জনব একদা ছিল বি-টাউনের হট টপিক।

google-news-icon

লেটেস্ট খবর