fbpx
Wednesday, September 28, 2022

ঘর ছেড়ে বাইরে মজে দুর্নিবার! মীনাক্ষী নয় সর্বসম্মুখে এই মহিলাকেই ভালোবাসছেন গায়ক

মন্টি শীল, কলকাতা : তবে সত্যি সত্যি পরকীয়ায় মেতে উঠলেন গায়ক? নতুন প্রেমের দরুন বিয়ের এক বছর যেতে না যেতেই ভাঙন ধরতে চলেছে এই জনপ্রিয় গায়কের সংসারে? সম্প্রতি এই ধরনের একাধিক প্রশ্ন ঘোরাফেরা করছে সমস্ত নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। কারণ শোনা গিয়েছে, স্ত্রীকে ছেড়ে নতুন প্রেমে মজে উঠেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী দুর্নিবার সাহা ( Durnibar Saha )। এইদিন সোশ্যাল মিডিয়াতে গায়কের এমনই কিছু ইঙ্গিতপূর্ণ মন্তব্যকে কেন্দ্র করে টলিপাড়ায় শুরু হয়েছে জোর আলোচনা।

জানা গিয়েছে, বিগত ২০১৭ সালে সঙ্গীত শিল্পী দুর্নিবার সাহা ( Durnibar Saha ) আইনি বিবাহ সম্পন্ন করেছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায় ( Meenakshi Mukherjee ) এর সঙ্গে। এরপর গত বছর জাঁকজমকের সঙ্গে সামাজিক বিবাহ সেরে ফেলেছিলেন এই জনপ্রিয় গায়ক। শোন যায়, সোশ্যাল মিডিয়া মারফত গায়ক দুর্নিবার সাহা ( Durnibar Saha )-র সঙ্গে মীনাক্ষী মুখোপাধ্যায়ের ( Meenakshi Mukherjee ) আলাপ হয়েছিল। এরপর সেই আলাপ ধীরে ধীরে রূপান্তরিত হয় গভীর প্রেমে। যা এসে থামে বিয়ের পিড়ি পর্যন্ত। সমগ্র সোশ্যাল মিডিয়া তথা টলিপাড়া এই সংবাদে বেশ আপ্লুত হলেও পরবর্তী সময়ে শোনা যায়, হঠাৎ করেই এই নবদম্পতির মাঝে তৈরি হয়েছে দূরত্ব।

29c22

এই খবর সামনে আসতেই প্রশ্ন উঠতে শুরু করে, তবে কি এর নেপথ্যে রয়েছেন তৃতীয় কোনও ব্যক্তি? এমনকী এই বিষয় নিয়ে গোটা টলি পাড়া জুড়েও শুরু হয়ে যায় জোর আলোচনা। যদিও সম্প্রতি এই তৃতীয় ব্যক্তির সঙ্গে তৈরি হওয়া সম্পর্কের গুঞ্জনে ইন্ধন জোগালেন দুর্নিবার সাহা ( Durnibar Saha ) নিজেই। তবে জানা গিয়েছে, ইদানিং যার সঙ্গে গায়কের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে তিনি কোনও গায়িকা অথবা অভিনেত্রী নন। তিনি পেশায় টলিউডের একজন বিশিষ্ট জনপ্রিয় অভিনেতার পার্সোনাল ম্যানেজার।

শুধু তাই নয়, টলিউডের এই জনপ্রিয় সঙ্গীত শিল্পী বর্তমানে যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি আবার টলিউড অভিনেতা রাহুল দেব বোস-এর প্রাক্তন প্রেমিকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ‘কৃষ্ণকলি’ একটি ছবি পোস্ট করেন। যার কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজির সঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন দুর্নিবার সাহা ( Durnibar Saha )। যাকে কেন্দ্র করে শুরু হয়েছে জল্পনা। আবার অপরদিকে শোনা গিয়েছে, দাম্পত্য জীবনের বিবাদ চরম পর্যায়ে পৌঁছানোর দরুন ইতিমধ্যেই দুর্নিবার ( Durnibar Saha ) এর বাড়ি ছেড়ে চলে এসেছেন মীনাক্ষী ( Meenakshi Mukherjee )। যদিও প্রকাশ্যে এর সদুত্তর দিতে চাননি কেউই। তবে দুর্নিবারের নতুন সম্পর্ককে কেন্দ্র করে ফের একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে টলিউড তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর