fbpx

চোখে জল! “অনেক বড় ভুল হয়ে গিয়েছে…”, KK বিতর্কে সব হারিয়ে হুঁশ ফিরেছে রূপঙ্করের

অনীশ দে, কলকাতা: মাত্র কয়েকদিন আগেই আমাদের সকলকে ছেড়ে সুরলোকে পাড়ি দিয়েছেন কেকে (KK)। শিল্পীর এমন অকস্মাৎ মৃত্যুতে গোটা বলিউড শোকস্তব্ধ হয়ে পড়ে। কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীনই তার স্বাস্থ্যের অবনতি হয়। তারপরে রীতিমত গাফিলতির জেরে মৃত্যু ঘটে কেকে-র। তবে কেকের মৃত্যুর পড়ে সবচেয়ে বেশি ক্ষতি হয় রূপঙ্কর বাগচির (Rupankar Bagchi)। কারণ, কেকে-র মৃত্যুর মাত্র ২৪ ঘন্টা আগেই তাকে নিয়ে মজা করেন রূপঙ্কর। মালায়ালি গায়ককে অপমান করে রূপঙ্কর বলেন ‘কে কেকে ?’।

kk

আর তারপরেই সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে শুরু হয় ট্রোল। প্রথমদিকে খুব বেশি ভোগান্তি পোহাতে না হলেও পরবর্তীতে অশান্তির জেরে সাংবাদিক সম্মেলন করে ক্ষমা চান রূপঙ্কর। তবে সেদিনও নিজের ভুল স্বীকার করেননি রূপঙ্কর। তবে কয়েকদিন আগেই এই সংবাদমাধ্যমকে তিনি জানান, তার ভুল হয়েছে। তিনি এও বলেন যে তিনি কয়েকদিন ছুটি নিতে চান এই ঝামেলা থেকে। এমনকি প্রায় ৬-৭ মাস সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ না থাকার কথাও জানিয়েছেন রূপঙ্কর।

kk

তিনি বলেন, “আমার মৃত মাকে অপমান করা হয়েছে। আমি, আমার স্ত্রী, মেয়ে যখন বাড়ি থেকে বেরিয়ে কোথাও যাই তখন ভয় করে, এই বুঝি কিছু হয়ে গেল। যেকোনো সময় আমাদের ওপর বিপদ নেমে আসতে পারে।” দুঃখের সাথে রূপঙ্কর বলেন, ” আমি আমার মতবাদের অভিব্যক্তি কাউকে বুঝতে পারিনি। আমি যখনই ফেসবুকে কথা বলেছি, আমি সবসময় এমনভাবে বলার চেষ্টা করেছি যে আমি আমার বন্ধুদের সাথে কথা বলছি, কিন্তু আমি হেরে গেলাম।”

Rupankar Bagchi on KK

শেষমেশ তিনি জানান, ” আমার এমন বলা উচিত হয়নি। কারো নাম বলা উচিত হয়নি। আমি একটি বিশাল ভুল করেছি।আন্তরিকভাবে দুঃখিত।” সম্প্রতি এই বিতর্কের জন্যে রূপঙ্কর (Rupankar Bagchi) আসন্ন দুটি অনুষ্ঠান বাতিলের মুখে। একটি হায়দ্রাবাদে এবং অন্যটি মুম্বাইতে। এছাড়াও কয়েকদিন আগেই জানা যায় একটি বাংলা ছবির গান থেকে বাদ দেওয়া হয়েছে তার কন্ঠ। তার বদলে সেই গানটি নতুন করে গাইবেন বাংলার হার্টথ্রব অরিজিৎ সিং (Arijit Singh)। অবশ্য প্রযোজক জানিয়েছেন, যেহেতু ছবির এই গানটি কিশোর কিশোরীদের উদ্দেশ্য করে সাজানো। সেই কারণেই রূপঙ্কর কণ্ঠ এই গানের সাথে মানানসই নয়।

google-news-icon

লেটেস্ট খবর