fbpx

Soham-Nusrat trolled: ‘মমতাময়ী’ হয়ে ‘মহানায়ক’ নুসরত-সোহমের ঝুলিতে, কেন বাদ পড়ল জিৎ, প্রশ্ন নেটিজেনদের

অহেলিকা দও, কলকাতা : এসএসসির শিক্ষক নিয়োগের অনিয়মকে ঘিরে রাজ্যজুড়ে চলছে দূর্নীতি। পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতাকে নিয়ে এখন চর্চিত সোশ্যাল মিডিয়া। এর মধ্যেই সোমবার বিকালে নজরুল মঞ্চে অনুষ্ঠিত হয়েছিল ‘বঙ্গ সম্মান’ পুরস্কার প্রদান অনুষ্ঠান। সেখানে ‘মহানায়ক’ পুরস্কারে পুরষ্কৃত করা হয়েছিল নুসরত জাহান ( Nusrat Jahan ) এবং সোহম চক্রবর্তীকে ( Soham Chakraborty )। এই কারণে এখন ট্রোলের শিকার দুজনেই, কারণ তাঁরা দুজনেই রাজনীতির সঙ্গে যুক্ত।

মহানায়ক সম্মান পেয়েছেন নুসরত আর সোহম। আর এই নিয়েই আপত্তি জানাতে শুরু করেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার দাবি, নুসরত জাহান এবং সোহম চক্রবর্তী যে হেতু রাজনীতির সঙ্গে যুক্ত তাই তাঁদের ‘মহানায়ক’ পুরস্কার দেওয়া হয়েছে। এমনকী, অনেকে প্রশ্ন তুলেছেন, কেন এই সম্মান পেলেন না জিৎ? তিনি দীর্ঘ সময় টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। অনেক হিট সিনেমা সকলকে উপহার দিয়েছেন তিনি। তবে কেন এই পুরস্কার থেকে বাদ জিৎ?

sohom nuarat trolled

রাজ্য সরকারের বঙ্গসম্মান তালিকা প্রকাশ্যে আসতেই চোখ কপালে ওঠে নেটিজেনদের। চলতি বছরে বঙ্গভূষণ অ্যাওয়ার্ড পেয়েছেন দেব। কিন্তু ‘মহানায়ক’ সম্মান দেওয়া হল শেষে কি না নুসরত আর সোহমকে। তাঁদের নিয়ে এখন মিমের বন্যা সোশ্যাল মিডিয়ায়। চলতি বছরে বঙ্গভূষণ অ্যাওয়ার্ড পেয়েছেন দেব। শুধু এরা কেন, যিশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য এরাও বাদ পড়েছেন পুরস্কারের তালিকা থেকে।

sohom nuarat trolled

তবে এই বিতর্ক নিয়ে কোনও রকমের মন্তব্য প্রকাশ করেননি জিৎ। কেরিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত কোনরকম বিতর্কের মধ্যে জড়াননি তিনি। বিতর্ক থেকে দূরেই থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও সেরকম আসতে দেখা যায় না তাকে। তবে কি নেট-নাগরিকদের এই বিতর্কের আঁচ তাঁর কাছে এখনও পৌঁছায়নি? তবে কথায় আছে, কর্ম করে যাও, ফলের আশা করো না। তাঁরা শুধু চান ভাল অভিনয় করে মানুষের মন জয় করতে।

google-news-icon

লেটেস্ট খবর