fbpx

Sohini Sarkar: চোখে কাজল, লাল-সাদা শাড়ি মুড়েছে বাঙালিয়ানায়! সোহিনীর নতুন সাজ প্রেমে ফেলেছে অনুরাগীদের

যার চোখের দিকে তাকালেই প্রেমে পড়ে যেতে পারেন আপনিও। বুকে ব্যথা শুরু হবে নিমিষে। চারপাশ যেন থমকে যাবে। অনুভূতি হবে একটা নতুন প্রেমের। নিজের অনুরাগীদের ঠিক এই ভাবেই যেন বারংবার প্রেমে ফেলতে ভালবাসেন সোহিনী। ছোট পর্দা থেকে বড় পর্দা নিজের ছাপ সর্বত্রই রেখেছেন এই অভিনেত্রী ( Actress )। ভক্তদেরও তাঁর প্রতি যেন অবাধ ভালবাসা। শুধুই নিজের রূপ নয়, আজ প্রতিভার জেরেও মানুষের মনে একটা জায়গা করে ফেলেছেন তিনি। 

এদিন তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে তৈরি হয় উত্তেজনা। তবে এই উত্তেজনা মোটেই নেতিবাচক নয়। সোহিনীর ( Sohini Sarkar ) মিষ্টি হাসিতেই ফের কুপোকাত হন তাঁর ভক্তরা। এদিন নিজের ইনস্টাগ্রামে ( Instagram ) একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। যা দেখে অভিনেত্রীর প্রেমিকের সংখ্যা যেন আবার দুম করে বেড়ে যায়।  এই ভিডিওতে দেখা যায়, লাল-সাদা শাড়িতে নিজেকে একেবারে বাঙালিয়ানায় মুড়েছেন তিনি। সঙ্গে কপালে রয়েছে বড় টিপ। বাঙালিয়ানার যেন নেই অভাব। চোখে কাজল, মিষ্টি হাসির চারপাশ ছড়িয়ে পড়া আদ্রতা। অনুরাগীদের কাছে যেন একেবারে ‘ভালবাসার মরশুম’।

অভিনেত্রীর ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি দরজা ঠেলে তাঁর আগমন সঙ্গে একটা মিষ্টি হাসি। যাতে কুপোকাত অর্ধেক ভক্তগণ। কানে ঝুলছে ঝুমকো। খোপায় বাঁধা ফুল। খাঁটি বাঙালিয়ানার মোড়কে একেবারে লাবণ্যময়ী সে। তার মধ্যে আবার লাল-সাদা শাড়িতে মন টেনেছে নেটিজেনদের। 

প্রসঙ্গত, টেলি জগতে একটি বেশ চর্চিত নাম সোহিনী সরকার। নিজের অভিনয়ের দক্ষতার জেরেই মানুষের ভালবাসা পেয়েছেন অভিনেত্রী। শুধু শাড়িই নয়, মর্ডান লুকেও মাঝে মধ্যে ধরা দেন অভিনেত্রী। সম্প্রতি, তাঁর প্রেমিক রণজয়কে ঘিরে শুরু হয়েছে চর্চা। মার্চে অভিনেতার জন্মদিন পালন আর তারপরই নাকি হয়েছিল ছন্দপতন। কিন্তু কানাঘুষো শোনা যাচ্ছে, বর্ষার আমেজে নাকি ফের গতি নিয়েছে তাঁদের প্রেমের গাড়ি। সরাসরি সোহিনীকে অস্বীকার করছেন না রণজয়। খানিকটা মান-অভিমানেই নাকি চলছে তাঁদের মিষ্টি মধুর সম্পর্ক। কিন্তু তাতে নেই বিচ্ছেদের সুর। আর যা শুনে বেশ আমেজে আছেন এই জুটির অনুরাগীরা। ইতিমধ্যে, একাধিক শ্যুটে কাজ করা শুরু করেছেন অভিনেত্রী। একদিকে রহস্য রোমাঞ্চে ভরা ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। অন্যদিকে, বৈবাহিক ধর্ষণ নিয়ে ‘সম্পূর্ণা’তে মূল চরিত্রে অভিনয় করছেন সোহিনী।

google-news-icon

লেটেস্ট খবর