fbpx

Gaatchora: সাবেকি গয়না, নববধূর চোখ ধাঁধানো সাজ! সিংহরায়দের মান বাঁচাতে এগিয়ে এল খড়ি-দ্যুতিরা

ধারাবাহিকগুলির অবস্থা এখন কাকে ছেড়ে কাকে দেখি! একের পর এক চমক আসতে চলেছে নতুন ধারাবাহিকে, সেই সঙ্গে তাল মিলিয়ে চলছে স্বল্প পুরানো ধারাবাহিক গুলিকে একেবারে ঘষে মেজে ঝাঁ চকচকে করে রাখা। তবে গাঁটছড়া ( Gaatchora )ধারাবাহিকে কোনদিন মলিনতার ছাপ পড়েনি তার কারণ গৌরব চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায়ের ( Solanki Roy )মতো তারকার উপস্থিতি। তবে শুধু নায়ক নায়িকা নিয়ে কী অভিনয় চলে তাই অনিন্দ্য, রিয়াজ,শ্রীমার মতো তরুণ অভিনেতা অভিনেত্রীরা। শুধু তাই নয়, এখন ধারাবাহিকে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে আট থেকে আশি। তার একটাই কারণ, “সিংহ-রায় জুয়েলার্স”র সম্মান রক্ষা। আর সেই পর্বে প্রত্যেকের নিঁখুত নতুনত্ব সাজে চোখ ধাঁধানো অভিনয়ে মন কাড়ল দর্শকদের।
img 20220904 135925
প্রোমো দেখিয়েই স্টারের ঘরে ছিল পাঁচ লক্ষ ভিউস ও ৫ লক্ষ ২৫ হাজার মানুষের সমর্থন। আর তাই মূল পর্ব ও জমে উঠল সাড়ম্বরে। আধুনিক পোশাক, অত্যাধুনিক সাজে মডেলদের অনেক সময় কৃত্রিম মনে হয়। বাঙালির চিরায়ত লালিত্য লাবণ্য সেখানে থাকে না। বাঙালির নিজস্ব ঐতিহ্য তার পরম্পরা ও আভিজাত্য। দত্ত দের চক্রান্তের মোক্ষম মুহূর্তে এই কথাই মাথায় আসে খড়ির। মা থেকে বৌমারা, ঠাম্মি, পিসি, কাকী সব বয়সের রকমারি রংবাহারি সাজে নিজেদের বিয়ের গহনাতেই সালংকারা হয়ে উঠলেন গাঁটছড়া পরিবার। দুত্যির মডেল সাজে ধরা পড়ল বৌভাতের লুক, বনি কিছুটা আলট্রা মর্ডান সাজে সাবেকি গহনায়। পরিবারের বাকিরাও সাবেকি সাজে। আর খড়ি সাজলেন পানপাতা হাতে রাঙা শাড়িতে নব-বধূ টি। দেখে জল এল ঋদ্ধিমানের। পরিবারের একতা তদুপরি সাবেকি সাজেই বাঙালির আসল মহিমা ফুটে উঠল ফ্যাশনের মঞ্চে।
img 20220904 135925
তবে এতেই শেষ রক্ষা নয়, প্রশ্ন উঠল নতুন আধুনিক কিছু চাই! সেসব গহনা কি নেই! বিপদের মুহূর্তে দ্যুতির আধুনিক গহনার সাজেই স্বয়ং সম্পূর্ণ হল সিংহরায় পরিবার। দ্যুতিও নিজের হওয়া অপমানের বদলা নিল এভাবেই। নারীশক্তি ছিল থিমের আরও একটি অংশ। সেটাকে যেন তুলে ধরল দ্যুতি, খড়িরা। মুগ্ধ হল দর্শক। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সেই উচ্ছ্বাস ধরা পড়ছে গাঁটছড়া প্রেমীদের চোখে মুখে। তবে সকলের একটাই দাবি এবার যদি ঋদ্ধিমান আবার অপমান করে খড়ি কে তবে সকলে নাকি গাঁটছড়া দেখা বন্ধ করে দেবেন।

google-news-icon

লেটেস্ট খবর