fbpx

Solanki-Vikram: আজও যেন জ্বলজ্বলে ‘ইচ্ছে নদীর’ সেই মুহূূর্তগুলো, সাত বছর আগের স্মৃতিতে এখনও মজে সোলাঙ্কি

টেলিভিশনের দুনিয়ায় জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায় ( Solanki Roy ) । রূপে গুণে কোনও তুলনা হয় না সোলাঙ্কির। ইন্ডাস্ট্রিতে নিজের দক্ষতার পরিচয় পূর্বেও দিয়েছেন অভিনেত্রী। তিনি যে কতটা কর্মঠ, তা তাঁর কাজের মাধ্যমেই ফুটে ওঠে। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ির ভূমিকায় অভিনয় করছেন সোলাঙ্কি। আর এই চরিত্রে দর্শকদের থেকে অনেক ভালোবাসাও পাচ্ছেন তিনি। তবে এটাই প্রথম নয়। পূর্বেও ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকে কাজ করে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন টলিপাড়ার এই অভিনেত্রী।

সোলাঙ্কি রায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে নদী’র মাধ্যমেই প্রথম টেলিভিশনের দুনিয়ায় এসেছিলেন। এই ধারাবাহিকে তিনি মূল চরিত্রে অভিনয় করেছিলেন। প্রথম ধারাবাহিক হলেও, প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলেন সোলাঙ্কি। আর ধারাবাহিকে তাঁর এবং বিক্রমের রসায়নও ছিল দেখার মত। এত বছর পরও প্রথম ধারাবাহিকের কথা ভোলেননি সোলাঙ্কি।

img 20220725 162934

২০১৫ সালে ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকের পরও বহু ছবি, ওয়েব সিরিজ, এবং ধারাবাহিকে অভিনয় করেছেন সোলাঙ্কি, সফলতাও পেয়েছেন। কিন্তু তবুও নিজের প্রথম ধারাবাহিকের কথা আজও ভোলেননি মেঘলা ওরফে সোলাঙ্কি। ৭ বছরের স্মৃতিকে আজও আকড়ে ধরে বেঁচে রয়েছেন এই অভিনেত্রী। মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন সোলাঙ্কি এবং বিক্রম। ছবিতে দেখা গিয়েছিল, নদীর ঘাটে বসে রয়েছেন দুই তারকা। দেখেই বোঝা যাচ্ছিল যে, পুরোনো স্মৃতিচারণ করছিলেন এই দুই তারকা।

img 20220725 162858

‘ইচ্ছে নদী’ সোলাঙ্কি এবং বিক্রমকে এনে দিয়েছিল বিরাট সাফল্য। তাই সেই সময়ের কথা যে ভোলার নয়, সেটাই স্বাভাবিক। দর্শক এবং অনুরাগীমহলে বেশ জনপ্রিয় ছিল অনুরাগ-মেঘলার জুটি। যদিও অনুরাগীদের চমক দিতে ফের পর্দায় একসাথে ফিরতে চলেছেন সোলাঙ্কি এবং বিক্রম। আসন্ন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’তে একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। আর প্রসঙ্গত ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকের পর ফের এই ছবিতে একসঙ্গে কাজ করায় অভিনেত্রীর পুরোনো স্মৃতি বার বার যেন তাঁর কাছে ফিরে আসছে। যদিও এই জুটিকে ফের একসঙ্গে দেখা যাবে শুনে অনুরাগীরাও বেশ খুশি।

google-news-icon

লেটেস্ট খবর