fbpx

Somashri Bhattacharyya: সাবেকি সাজের প্রসন্নময়ী নয়! হানিমুনে বিকিনি পরেই নেটমাধ্যমে ঝড় তুললেন সোমাশ্রী

অভিনেতা-অভিনেত্রীদের পর্দার জীবন আর পর্দার বাইরের জীবনের মধ্যে বিস্তর আলাদা। পর্দার যিনি একেবারে ছাপোষা গৃহবধূ, অভিনয় জীবনের বাইরে তিনি হয়তো কর্পোরেট কর্মী ছিলেন বা ধারাবাহিকে যিনি একেবারে হয়তো গ্রামের অশিক্ষিতা মহিলা তিনিই আবার হয়তো উচ্চশিক্ষিতা আধুনিকা।তাই মাঝে মাঝেই যখন তাদের একদম অন্য রূপ সামনে আসে তখন চমকে যায় দর্শক।

জি বাংলায় ‘করুণাময়ী রাণী রাসমণি’র প্রসন্নকে মনে আছে আপনাদের? হ্যাঁ। সেই অশিক্ষিতা সরল সাধারণ গৃহবধূ। টেলিভিশনে অল্প দিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য ওরফে শানায়া ভট্টাচার্য। বিশ্ববসুর সঙ্গে পর্দায় জুটি বেঁধেছিলেন তিনি। মানুষ ভালোবেসেছিল ভূপাল-প্রসন্নর টক-মিষ্টি সম্পর্ক। একেবারে সাবেকি গৃহবধূর সাজে দারুণ মানিয়েছিল শানায়াকে।


তবে বাস্তব জীবনে একেবারেই গ্রাম্যতার ছাপটুকু নেই। অত্যন্ত মর্ডান লুকে ধরা দেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার অসংখ্য সাহসী ছবি রয়েছে। বেশিরভাগ ওয়েস্টার্ন খোলামেলা পোশাকে সাজিয়ে তোলেন অভিনেত্রী। বুকের ওপর রয়েছে পছন্দের ট্যাটু। প্রেমিক শুভময় মিত্রর সঙ্গে সদ্য বিয়ে সেরেছেন সোমাশ্রী। হানিমুনেও নিজের পছন্দের বিকিনি সাজে সেজে উঠলেন সোমাশ্রী। স্বামী শুভব্রতর সঙ্গে লাস্যময়ী রূপে ধরা দিলেন তিনি। কখনও নীল রঙা বিকিনিতে ভ্রমণ পর্ব, কখনও বা ক্রিম রঙের বিকিনিতে সিক্ত শরীরের আবেদনময়ী ছবি দিয়ে পুরুষমনে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

সোমাশ্রীর খোলামেলা অবতারে ছবি যেমন প্রশংসা কুড়িয়েছে তেমনই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছে। অনেকেই এই ছকভাঙা লুকের ছবিকে তুমুল সমালোচনা করেছেন। তবে অভিনেত্রী অবশ্য মধুচন্দ্রিমার বিশেষ ছবি দিয়ে বুঝিয়ে দিয়েছেন সমালোচনার ভয় তিনি করেন না।‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন নায়িকা।তাঁকে শেষ দেখা গিয়েছে আকাশ ৮-এর ‘ইকির মিকির’ ধারাবাহিকে। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সোমাশ্রী। ‘করুণাময়ী রানি রাসমণি’, ‘কী করে বলব তোমায়’-এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর