fbpx

Bollywood Celebrities: অর্থের লোভেই ধনী ব্যবসায়ীদের সাথে মাখো মাখো প্রেম? রইল ৫ নায়িকাদের তালিকা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটমাধ্যমে ভীষণ ভাবে চর্চার বিষয় হয়ে উঠেছে ব্যবসায়ী ললিত মোদী ( Lalit Modi ) এবং বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ( Sushmita Sen ) মধ্যে তৈরী হওয়া সম্পর্ক। এমনকী সোশ্যাল মিডিয়াতে তাঁদের কিছু সুন্দর মুহূর্তের ছবিও পোস্ট করেছেন ললিত মোদি এবং বলেছিলেন, “বর্তমানে তাঁরা দুজনেই ডেটিং করছেন।” যার পর স্বাভাবিক ভাবেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগতে শুরু করে, ‘তবে কি ললিত মোদীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুস্মিতা সেন?’

তবে এই পোস্ট ভাইরাল হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই অভিনেত্রী সুস্মিতা সেন ( Susmita Sen )তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করে বলেছেন, “তিনি বিয়ে অথবা বাগদান করেননি।” তবে সমালোচকরা অভিনেত্রীর এই পোস্টকে অগ্রাহ্য করে কটূক্তির সুরে মন্তব্য করেছেন, ‘অভিনেত্রী কেবল অর্থের লোভে ললিত মোদীর প্রেমে পড়েছেন।’ তবে সে যাই হোক না কেন, সুস্মিতা সেন ছাড়াও তালিকায় আরও একাধিক বলিউড অভিনেত্রী রয়েছেন যারা কেবল অর্থের লোভে ধনী ব্যবসায়ীর প্রেমে পড়েছেন। এক নজরে দেখে নিন সেই জনপ্রিয় অভিনেত্রীদের।

• জুহি চাওলা

ne1
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা ( Juhi Chawla ) ১৯৯৫ সালে মেহতা গ্রুপের কর্ণধার জয় মেহতাকে বিয়ে করেছেন। সূত্র অনুসারে, এটি জয় মেহতার দ্বিতীয় বিয়ে। বিবাহ বন্ধনে আবদ্ধ থাকাকালীন অভিনেত্রী জুহি চাওলার সঙ্গে একাধিক ডেট করেছেন তিনি। জানা গিয়েছে, এই মুহূর্তে জয় মেহতা প্রায় ২৫৪ কোটি টাকার মালিক।

• রানী মুখার্জি

ne2
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি ( Rani Mukerji ) বিগত ২০১৪ সালের ২১ শে এপ্রিল যশ রাজ ফিল্মসের অন্যতম কর্ণধার আদিত্য চোপড়াকে বিয়ে করেছিলেন। শোনা যায়, বিয়ে করার আগে আদিত্য চোপড়া একাধিকবার ডেট করেছেন এই বলিউড অভিনেত্রীর সঙ্গে। সূত্র অনুযায়ী, এই মুহূর্তে আদিত্য চোপড়া প্রায় ৬৫০০ কোটি টাকার মালিক।

• সোনম কাপুর

ne4
বিগত ২০১৮ সালের ৮ই মে প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী সোনম কাপুর ( Sonam Kapoor )। শোনা যায়, বিয়ে করার আগে দীর্ঘদিন একে অপরকে ডেটিং করছেন এই দম্পতি। সূত্র অনুসারে, আনন্দ আহুজা পেশায় একজন ব্যবসায়ী। বর্তমানে তাঁর মোট সম্পদের পরিমাণ প্রায় ৪৭৩৩ কোটি টাকা।

• শিল্পা শেঠি

ne3
একসময় বলিউডে কান পাতলেই শোনা যেত, বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী শিল্পা শেঠি ( Shilpa Shetty )। কিন্তু পরবর্তী সময়ে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। সূত্র অনুসারে, একসময় রাজ শিল্পার ব্যান্ডের প্রচারে সাহায্য করেছিলেন। এরপর থেকেই একে অপরের খুব কাছাকাছি চলে আসেন তাঁরা। বিগত ২০০৯ সালের ২২ শে নভেম্বর বিয়ে করেন এই দুই জুটি। বর্তমানে রাজ কুন্দ্রার সম্পত্তির পরিমাণ প্রায় ৮০০০ কোটি টাকা।
 
• আসিন

ne5
একটি সময় বলিউডের বিরাট জনপ্রিয়তা অর্জন করলেও অভিনেত্রী আসিন ( Asin Thottumkal ) বর্তমানে অভিনয়ের জগৎকে পাকাপাকি ভাবে বিদায় জানিয়েছেন। সূত্র অনুসারে, গত ২০১৬ সালের ১৯ শে জানুয়ারি মাইক্রোসফটের সহ প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করেন অভিনেত্রী। তথ্য অনুযায়ী, বর্তমানে রাহুল প্রায় ১৪৬০ কোটি টাকার মালিক।

google-news-icon

লেটেস্ট খবর