fbpx

Bollywood Celebrities: মাফিয়াদের চোখ রাঙানি! প্রাণ বাঁচাতে কোটি টাকার বুলেটপ্রুফ গাড়িতে ঘোরেন যে বলি তারকারা

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায়, বলিউডের জনপ্রিয় সেলেবদের ( Bollywood Celebrities ) কেন্দ্র করে নেটমাধ্যমে দিন রাত মেতে রয়েছেন তাঁদের অনুরাগীরা। শুধু তাই নয়, বলিউড সেলেবরাও তাদের সারাদিনের কার্যকলাপ নেটমাধ্যমে শেয়ার করে অনুরাগীদের চর্চার বিষয় হয়ে উঠছেন। কিন্তু মাঝে মধ্যে এই চর্চার বিষয় অনুরাগীদের কাছে কিছুটা ভয়ঙ্কর হয়ে ওঠে। কারণ এমন অনেক বলিউড সেলেবরা রয়েছেন যাদের উপর প্রাণঘাতী হামলা হয়েছে বলে প্রায়সই শোনা যায় অথবা হামলার ছক কষা হয়েছে বলে শোনা যায়। তাই নিজের সুরক্ষার কথা চিন্তা করে এমন অনেক তারকারা রয়েছেন যার নিজেদের গাড়িটিকে বিপুল অর্থ ব্যয় করে একটি সুরক্ষিত এবং বুলেট প্রুফ গাড়ি ( Bulletproof Car ) হিসেবে গড়ে তুলেছেন। তাঁই দেরি না করে একনজরে দেখে নিন সেই জনপ্রিয় বলি তারকাদের।

• সলমন খান

3c42
বলিউডের জনপ্রিয় অভিনেতা তথা অনুরাগী মহলে ভাইজান হিসেবে পরিচিত সলমন খানকে কেন্দ্র করে একাধিকবার হামলার চক্রান্ত করা হয়েছে। এমনকী দেওয়া হয়েছে প্রাণনাশের হুমকিও। তাই নিজের সুরক্ষার কথা চিন্তা করে অভিনেতা সলমন খান তাঁর নিত্য প্রয়োজনের গাড়িটিকে বুলেটপ্রুফ গাড়িতে রূপান্তরিত করেছেন। মাঝে মধ্যেই মুম্বাইয়ের রাস্তায় সেই গাড়িতে চড়তে দেখা যায় বলিউড ভাইজানকে।

• শাহরুখ খান

3c41
রূপোলি পর্দার একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা তথা বলিউড বাদশাহ হিসেবে পরিচিতি শাহরুখ খান। শোনা যায়, এক কুখ্যাত দুষ্কৃতী অভিনেতা শাহরুখ খানের উপর হামলা করার চক্রান্ত করেছিলেন। এরপরেই অভিনেতা নিজের সুরক্ষার কথা বিবেচনা করে তাঁর নিত্য প্রয়োজনীয় গাড়িটিকে একটি বুলেটপ্রুফ এবং বোমা প্রতিরোধক গাড়িতে রূপান্তরিত করেছেন।

• অজয় দেবগন

3c43
সাধারণত অনুরাগী মহলে বলিউডের সিঙ্ঘাম হিসেবে পরিচিত অভিনেতা অজয় দেবগন। তিনি রূপোলি পর্দার একজন জনপ্রিয় অভিনেতার সঙ্গে সঙ্গে একটি পরিবারের কর্তা। তাই অভিনেতা ও তাঁর পরিবারের সদস্যদের সুরক্ষার কথা মাথায় রেখে তিনি তাঁর বহুমূল্য রোলস রয়েস গাড়িটিকে একটি বুলেটপ্রুফ এবং বোমা প্রতিরোধক গাড়িতে রূপান্তরিত করেছেন।

• হৃত্বিক রোশন

3c44
অনুরাগী মহলে রূপোলি পর্দার একজন জনপ্রিয় অভিনেতা সঙ্গে সঙ্গে হৃতিক রোশন পরিচিত গ্রীক ঈশ্বর হিসেবে। তাঁর অসাধারণ অভিনয়ের কৌশল, নাচের অঙ্গভঙ্গিতে আজও মুগ্ধ আট থেকে আশি। কিন্তু শোনা গিয়েছে, এই অভিনেতার উপর একাধিকবার হামলার চক্রান্ত করা হয়েছিল। তাই নিজের সুরক্ষার কথা বিবেচনা করে অভিনেতা তাঁর একটি বহুমূল্য গাড়িটিকে একটি বুলেটপ্রুফ এবং বোমা প্রতিরোধক গাড়িতে রূপান্তরিত করেছেন।

google-news-icon

লেটেস্ট খবর