fbpx

মানেনি শারীরিক বাধা! প্রেমের গা ভাসিয়ে ১৭ বছর বয়সেই মা হয়েছেন যে বলি অভিনেত্রীরা

অহেলিকা দও, কলকাতা : স্যোশাল মিডিয়া মাধ্যমে আলিয়া ভাট জানিয়েছেন তার মা হওয়ার খবর। তার বয়স এখন ২৯ বছর। তবে তিনি প্রথম অভিনেত্রী নন যিনি তার কেরিয়ারের শীর্ষে ৩০ বছর বয়সে পৌঁছানোর আগে মা হতে চলেছেন। এটা অস্বাভাবিক কিছু নয়। এমনকি তার আগেও অনেক সেলিব্রিটি ছিলেন যারা ২৫ বছর বয়সের আগে সন্তানের জন্ম দিয়েছেন। জেনে নিন কারা সেই সেলিব্রেটি যারা ২৫ বছর বয়সের আগেই সন্তানের জন্ম দিয়েছেন ( Alia Bhatt Pregnancy )।

alia bhatt pragnancy

মীরা রাজপুত

বিয়ের সময় শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুতের বয়স ছিল ২১ বছর। ২০১৬ সালে যখন তিনি কন্যা মিশার জন্ম দেন তখন মীরার বয়স ছিল ২২ বছর। আবার যখন তার ২৪ বছর বয়স তখন তিনি এক পুত্র সন্তানের জন্ম দেন।

alia bhatt pragnancy

ডিম্পল কাপাডিয়া

ডিম্পল কাপাডিয়ার বয়স যখন ১৬ তখন তিনি সুপারস্টার রাজেশ খান্নাকে বিয়ে করেছিলেন। তার একবছর পর অর্থাৎ ১৭ বছর বয়সে তিনি কন্যা টুইঙ্কল খান্নার জন্ম ( Alia Bhatt Pregnancy ) দেন।

alia bhatt pragnancy

ভাগ্যশ্রী

‘ম্যায়নে প্যার কিয়া’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেত্রী ভাগ্যশ্রী। তিনি ২১ বছর বয়সে ব্যবসায়ী হিমালয় দাসানিকে বিয়ে করেন। তিনি যখন পুত্র অভিমন্যু দাসানির জন্ম দেন তখন তার বয়স ছিল ২২ বছর ( Alia Bhatt Pregnancy )।

alia bhatt pragnancy

কণিকা কাপুর

কণিকা কাপুরের বয়স এখন ৪১ বছর। তিনি চলতি বছরের মে মাসে দ্বিতীয়বার বিয়ে করেন। কিন্তু তার প্রথম বিয়ে হয়েছিল ১৮ বছর বয়সে। তবে যখন তার বয়স ২৫ বছর তখন তিনি তিন সন্তানের মা হন। ২০১২ সালে তিনি তার প্রথম স্বামী রাজ চন্দকের সাথে বিবাহবিচ্ছেদ ( Alia Bhatt Pregnancy ) করেছিলেন।

alia bhatt pragnancy

শর্মিলা ঠাকুর

প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুরের বয়স যখন ২৪ তখন তিনি প্রাক্তন ক্রিকেটার মনসুর আলি খান পতৌদিকে বিয়ে করেছিলেন। তার বয়স যখন ২৫ বছর তখন তিনি তার প্রথম সন্তান সাইফ আলী খানকে জন্ম দেন।

alia bhatt pragnancy

অভিনেত্রী নূতন

অতীতের অভিনেত্রী নূতন ১৯৫৯ সালে নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার রজনীশ বহলকে বিয়ে করেন। যখন তিনি ২৫ বছরে পা দেন তখন তিনি মোহনীশ বাহলের মা হন।

alia bhatt pragnancy

নীতু সিং

নীতু সিং তার ২১ তম জন্মদিন উদযাপন করার পরে ঋষি কাপুরকে বিয়ে করেছিলেন। তিনি ২২ তম জন্মদিন উদযাপন করার মাত্র আড়াই মাস পরে সন্তানের জন্ম দেন। তারপর ২৪ বছর বয়সে তিনি পুত্র রণবীর কাপুরের ( Alia Bhatt Pregnancy ) জন্ম দেন।

google-news-icon

লেটেস্ট খবর