fbpx

SSC Scam: অর্পিতার সঙ্গে জাঙ্গিপাড়াতে মাছ ধরতেন পার্থ

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রাজ্য তথা সমগ্র রাজনৈতিক মহল রীতিমতো সরগরম হয়ে উঠেছে শিক্ষক দুর্নীতি বা এসএসসি কান্ড প্রকাশ্যে আসার পর। যার ফলস্বরূপ ঘটনা তদন্তের সাপেক্ষে ইতিমধ্যেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ( Partha Chatterjee ) এবং মডেল অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় ( Arpita Mukherjee )। ঘটনার তদন্ত করতে গিয়ে এই মডেল অভিনেত্রীর আবাসন থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ২১ কোটি ৫০ লক্ষ টাকা সহ বহু মূল্যবান গয়না এবং বেশ কিছু বৈদেশিক মুদ্রা। যার জেরে রীতিমতো চোখ কপালে উঠেছে রাজ্যবাসীর।

যার পর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ( Partha Chatterjee ) এবং অর্পিতা মুখোপাধ্যায়কে ( Arpita Mukherjee ) নিজেদের হেফাজতে নিয়ে জোর কদমে আলোচনা শুরু করেছে। আর এই বিষয়ে এক বিশেষ শব্দবন্ধ ব্যবহার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে বলা হয়েছে, ‘এ যেন ঠিক পেঁয়াজের খোসা ছাড়ানোর মতো। যতই ছাড়ানো হচ্ছে ততই তথ্য বেরিয়ে আসছে।’ তদন্ত করতে গিয়ে মডেল অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের একাধিক সম্পত্তির হদিশ পাওয়া গিয়েছে। যার মধ্যে ডায়মন্ড সিটির তিনটি বিলাশবহুল আবাসন, বেলঘড়িয়া সংলগ্ন এলাকায় দুটি আবাসন, শান্তিনিকেতনে বাগানবাড়ি সহ একাধিক সম্পত্তি।

26c52

যা দেখার পর রীতিমতো চোখ কপালে ওঠার জোগাড় রাজ্যবাসীর। কিন্তু এরই মাঝে সামনে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য। সূত্র অনুসারে জানা গিয়েছে, হুগলি জেলার জাঙ্গিপাড়ার মথুরাবাটিতে অর্পিতা মুখার্জির মামার বাড়ি। সেখান থেকেই কিছুটা দুরেই অর্পিতার একটি সম্পত্তির খোঁজ পাওয়া গিয়েছে। যার সম্পর্কে বিস্তারিত তথ্য জানলে অবাক হবেন আপনিও। সূত্র অনুযায়ী, ওই বাড়ির নিচেই রয়েছে একটি গোপন বাঙ্কার। যার পর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে। কীসের দরুন বাড়ির নীচে বাঙ্কার তৈরি করলেন অর্পিতা?

জানা গিয়েছে, মাঝে মধ্যেই রাজ্যের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় মডেল অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে জাঙ্গিপাড়াতে আসতেন। এমনকী একাধিকবার দুর্গা পূজোর সময় আসতে দেখা গিয়েছে রাজ্যের শিল্পমন্ত্রীকে। আর এই সম্পর্ককে হাতিয়ার করে এলাকাতে রীতিমতো দাপিয়ে বেড়াতেন অর্পিতা। যদিও এর মধ্যে লুকিয়ে রয়েছে অর্পিতা এবং রাজ্যের শিল্পমন্ত্রীর রোম্যান্টিক কাহিনী। জানা গিয়েছে, স্থানীয় এক পুকুর পাড়ে ঘন্টার পর ঘন্টা বসে মাছ ধরতেন দু’জনে। যদিও এই মুহূর্তে সেই রোমান্সের ইতি করে আপাতত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হেফাজতে রয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জি। কিন্তু জাঙ্গিপাড়ার ওই বাড়ির নীচে তৈরি করা বাঙ্কারে আদতে কী রয়েছে তা জানতে উদ্গ্রীব গোটা রাজ্যবাসী।

google-news-icon

লেটেস্ট খবর