fbpx

South Indian Actress: অশালীন এমএমএস-এ ‘কলঙ্কিত’ হয়েছে নাম! ডুবে গিয়েছিল এই অভিনেত্রীদের কেরিয়ার

অভিনয় নয়, এই অভিনেত্রীরা আলোড়ন সৃষ্টি করেছেন অশালীন মুহূর্ত দিয়ে! একনজরে দেখে নিন সেই অভিনেত্রীদের

মন্টি শীল, কলকাতা: ইদানিং নেটমাধ্যমে নজর রাখলেই দেখা যাবে, রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উচ্ছাসের অন্যতম কারণ, তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। কিন্তু মাঝে মধ্যেই দেখা গিয়েছে, এই রূপোলি পর্দার তারকারা তাঁদের ব্যক্তিগত কিছু মুহূর্ত বা এমএমএস জনসম্মুখে আসতেই বিড়ম্বনার শিকার হয়েছেন। এমনকী আলোড়ন পড়ে গিয়েছে তারকাদের অনুরাগী মহলে। এর এই আলোড়ন সৃষ্টি করা রূপোলি পর্দার তারকাদের মধ্যে রয়েছেন বেশ কিছু দক্ষিণী অভিনেত্রী। কিন্তু কারা একনজরে দেখ নিন,

• অঞ্জলি অরোরা

13c21
দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিত অভিনেত্রী অঞ্জলি অরোরা ( Anjali Arora )। অভিনেত্রী তাঁর অসাধারণ দক্ষতা দিয়ে বড় পর্দায় একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কিন্তু শোনা যায়, একদা এই অভিনেত্রীর একটি বিতর্কিত ভিডিয়ো বা এমএমএস ফাঁস হয়েছিল। যার দরুণ তাঁকে বিড়ম্বনার শিকার হতে হয়। কিন্তু পরবর্তী সময়ে জানা যায়, জনসমক্ষে প্রকাশ করা সেই ভিডিয়োটি জাল ছিল। বিতর্কিত সেই ভিডিয়োতে অভিনেত্রীর মুখ ব্যবহার করা হয়েছিল।

• জ্যোতিকা

13c22
দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিত জ্যোতিকা ( Jyothika )। বিনোদনের জগতে একজন অভিনেত্রী হিসেবে তিনি অসামান্য অবদান রেখে গিয়েছেন। কিন্তু একদা এই অভিনেত্রী বিতর্কের সম্মুখীন হয়েছিলেন। শোনা যায়, অভিনেত্রী জ্যোতিকার এমএমএস ভিডিয়ো নেটমাধ্যমে ভীষণ ভাবে ভাইরাল হয়েছিল। কিন্তু এই ভিডিয়ো প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, তাঁর এই ভিডিয়ো সম্পূর্ণ জাল, জনসমক্ষে তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্য এই ধরনের চেষ্টা করা হচ্ছে।

• তৃষা কৃষ্ণন

13c23
জনপ্রিয় দক্ষিণী তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী তৃষা কৃষ্ণন ( Trisha Krishnan )। তবে শুধুমাত্র দক্ষিনী সিনেমা নয়, অভিনেত্রী তাঁর অসাধারণ অভিনয়ের কৌশল দিয়ে রীতিমতো মাত করেছেন বলিউডও। কিন্তু হঠাৎ করেই লাইম লাইটের সংস্পর্শে এই অভিনেত্রী, নেটমাধ্যমে ভাইরাল হয় তাঁর একটি ভাইরাল ভিডিয়ো। যেখানে তাঁর মডেলিং সময়ের ছবি। যদিও এই সংক্রান্ত বিষয়ে অভিনেত্রী তৃষা কৃষ্ণন ভাইরাল ভিডিয়োটিকে জাল বলে সম্বোধন করেছিলেন।

• নয়নতারা

13c24
একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি গড়ে তোলার সঙ্গে সঙ্গে অভিনেত্রী নয়নতারা ( Nayanthara ) আলোচিত তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করেও। শোনা যায়, বিবাহ বিচ্ছেদের পর সিম্বুর সঙ্গে অভিনেত্রী নয়নতারার এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নেটমাধ্যমে ভীষণ ভাবে ভাইরাল হয়েছিল। যার দরুন বিভিন্ন সময়ে একাধিক কটূক্তির শিকার হতে হয় অভিনেত্রীকে। যদিও এই বিতর্কিত মুহূর্ত নিয়ে প্রকাশ্যে কোনও রকমের মন্তব্য পেশ করতে দেখা যায়নি অভিনেত্রীকে।

google-news-icon

লেটেস্ট খবর