fbpx

অভিনয়ের থেকে বেশি সংসারে মন! কাজ না পেয়ে বিয়ের পিঁড়িতে বসে পড়েন যে সকল অভিনেত্রীরা

মন্টি শীল, কলকাতা : সাধারণত বাংলা টেলিভিশন জগৎকে কেন্দ্র করে দর্শক মহলে উৎসাহের অন্ত নেই। বিশেষত, বাংলা ধারাবাহিকের ( Bengali Serial ) জনপ্রিয় অভিনেত্রীদের কেন্দ্র করে। আর এই অভিনেত্রীরাও প্রতিনিয়ত তাদের অভিনয়ের দরুন দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। তবে অনেক সময়েই লক্ষ্য করা যায় এমন কিছু জনপ্রিয় টেলি অভিনেত্রীদের, যারা বিয়ের পরেও নিজেদের অভিনয়ের দরুন রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন টেলিভিশন জগৎ, করছেন ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়।

যার দরুন প্রতিনিয়ত মনোরঞ্জন হয়ে চলেছে দর্শকদের। যদিও এর উদাহরণ টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক রয়েছে। তবে এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমনও কিছু অভিনেত্রীরা রয়েছেন, যারা বিয়ে করার পর এই টেলিভিশন জগৎ’-কে বিদায় জানিয়ে মন দিয়েছেন তাদের সংসার জীবনে। যদিও একটা সময় দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা ছিল এই জনপ্রিয় অভিনেত্রীদের। তবে আসুন একনজরে দেখে নেওয়া যাক সেই জনপ্রিয় টেলি অভিনেত্রীদের যারা বিনোদনের জগৎকে বিদায় জানিয়ে বর্তমানে সুখে শান্তিতে সংসার করছেন।

• উপনিতা বন্দোপাধ্যয়

28c41
টলিউড অভিনেত্রী উপনিতা বন্দোপাধ্যায় ( Upanita Banerjee ) টেলিভিশনের জগতে নিজের জনপ্রিয়তা অর্জন করেছিলেন বাংলা ধারাবাহিক ‘বকুল কথা’ থেকে। এই জনপ্রিয় টেলি অভিনেত্রীকে কেন্দ্র করে একটা সময় দর্শক মহলে বিপুল উৎসাহ নজরে আসত। এই অভিনেত্রীকে পর্দায় একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে বর্তমানে এই জনপ্রিয় টলিউড অভিনেত্রী বিদায় জানিয়েছেন বিনোদনের জগৎকে। জানা গিয়েছে, ২০২০ সালে নিজের প্রেমিকের সঙ্গে বিবাহের পবিত্র বন্ধনে আবদ্ধ হন এবং বর্তমানে তাঁর সঙ্গে নিজের সংসার জীবনে মনোনিবেশ করেছেন।

• তানিয়া গাঙ্গুলী

28c42
একটা সময় এই টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং দাপুটে অভিনেত্রী হিসেবে পরিচিত ছিলেন তানিয়া গাঙ্গুলী ( Tania Ganguly )। অভিনেত্রীকে জীবনজ্যোতি, চোখের বালি সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে জানা গিয়েছে, এই টেলি অভিনেত্রী বিগত ২০১৯ সালের ডিসেম্বর মাসে পেশায় পুলিশ কর্তা অভিষেক মন্ডল এর সঙ্গে বিবাহ সম্পন্ন করেন। শোনা যায়, বিয়ের পর পুরোপুরি ভাবে অভিনয়ের জগৎকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী, এমনকী ঘনিষ্ঠ মহল সূত্রে খবর আর কোনওদিন ক্যামেরার সামনে ফিরবেন না অভিনেত্রী।

• নিবেদিতা বিশ্বাস

28c43
অভিনেত্রী নিবেদিতা বিশ্বাস ( Nibedita Biswas ) হলেন বাংলা টেলিভিশন জগতের একজন অন্যতম জনপ্রিয় এবং সফলতম অভিনেত্রী। এই অভিনেত্রীকে দেবী চৌধুরানি, বয়েই গেল সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এমনকী তাঁর অভিনয়ের দরুন দর্শক মহলেও বেশ পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু এত জনপ্রিয়তার মাঝেও একটা সময় টেলিভিশনের পর্দা থেকে হারিয়ে যান অভিনেত্রী। তবে পরবর্তী সময়ে জানা গিয়েছে, অভিনেত্রী তাঁর প্রিয় জীবন সঙ্গীর সঙ্গে বিবাহ সম্পন্ন করেছেন। ঘনিষ্ঠ মহলে অভিনেত্রী জানিয়েছেন, বর্তমানে তিনি তাঁর সংসার জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে ভবিষ্যতে বিনোদনের জগতে ফিরে আসার কোনও সম্ভাবনা নেই তাঁর।

google-news-icon

লেটেস্ট খবর