fbpx

South Movies: সামান্থা-নাগা থেকে প্রভাস-অনুষ্কা! দক্ষিণের এই জুটিরা অনস্ক্রিন ঠোঁটে ঠোঁট রেখে গড়েছেন ব্যারিকেড

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমান যুগে মানুষের ব্যস্ত সিডিউলের মধ্যে বিনোদনের সব থেকে বড় উৎস হলও চলচ্চিত্র। সারা বছর একাধিক সিনেমা রিলিস হয় সারা দেশ জুড়ে। একের পর এক নানান স্বাদের ছবি দর্শকদের উপহার দেন ছবির নির্মাতারা। তাই দেশে হোক বা বিদেশে চলচ্চিত্র মানেই নায়ক নায়িকার রোম্যান্টিক দৃশ্য তো দেখাবেই। তবে আজ এই প্রতিবেদনে কিছু নায়ক-নায়িকাদের কথা জানা যাবে, যারা ছবির মধ্যেই অত্যন্ত রোম্যন্টিক সিনে লিপ্ত হয়েছেন।

হলিউড, বলিউড নয় আজ জানব দক্ষিণ ভারতের নায়ক-নায়িকাদের নিয়ে। দক্ষিণি ছবিতে অ্যাকশন দৃশ্যের পাশাপাশি দেখা যায় নায়ক নায়িকার রোম্যান্টিক দৃশ্যও। আর রোম্যান্টিক সিন মানেই সেখানে চুম্বনের দৃশ্যেতো থাকবেই। এইরকম কিছু হটেস্ট এবং স্টিমি লিপলক পারফর্ম করেছেন দক্ষিণি নাম করা অভিনেতা-অভিনেত্রীরা। বিজয় দেবেরকোন্ডা থেকে রশ্মিকা মান্দান্না, প্রভাস থেকে আনুশকা শেঠির মতো আরও অনেক নাম করা সব অভিনেতা-অভিনেত্রীরা আছেন এই তালিকায়।

img 20220730 160234

 

তালিকার প্রথমেই আছেন বিজয় দেবেরকোন্ডা এবং রশ্মিকা মান্দানা। নেটপাড়ায় তাঁদের সম্পর্কের খবর শোনা যায় মাঝে মধ্যে। অনেকেই তো তাঁদের জুটিকে ভালবেসে লাভবার্ডও বলেন। দক্ষিণি সুপারহিট ছবি ‘ডিয়ার কমরেড’ ছবিতে প্রথম একসঙ্গে অভিনয় করতে দেখা যায় তাঁদের। আর সেই ছবিতেই সবচেয়ে হটেস্ট লিপলক পরিবেশন করেন এই দুই তারকা।

img 20220730 160254

এই তালিকার পরের দুই তারকা ছিলেন স্বামী স্ত্রী। কিন্তু বছরের শুরু তেই এই দুই তারকার বিবাহ বিচ্ছেদ ঘটেছে। বুঝতেই পারছেন কাদের কথা বলছি। সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। ‘ইয়ে মায়া চেসেভ’ ছবিতে লিপলক দৃশ্যে দেখা যায় তাঁদের। আর এই প্রথম চুম্বনেই একে অপরের প্রেমে পড়েছিল তাঁরা।

img 20220730 160325

শুধু দক্ষিণি চলচ্চিত্র নয়। ভারতের চলচ্চিত্র জগতের ব্লকবাস্টার ছবি ‘বাহুবলী – দ্য কনক্লুশন’। ভারতে এখনও পর্যন্ত এই ছবির মতো ইনকাম করতে পারেনি কোনও ছবি। এই ছবিতে অভিনয় করেছিলেন, সুপারস্টার প্রভাস এবং আনুশকা শেট্টি। এই ছবিরই একটি সিনে হটেস্ট লিপলকে দেখা যায় তাঁদের। যা দেখে একেবারে অবাক হয়ে গেছিলেন দর্শক।

img 20220730 160356

দক্ষিণি ইন্ডাস্ট্রির সুপারস্টার মহেশ বাবু। এবং বলিউডের প্রথম সারির অভিনেত্রী কৃতি স্যানন। দু’জনের পারফেক্ট জুটি যখন একসঙ্গে আসে তখন সুপারহিট ছবি তো হবেই। দক্ষিণি ছবি ‘ওয়ান নেনোক্কাদিন’ ছবিতে একসঙ্গে দেখা দেখা যায় তাঁদের। এই ছবিতেই হটেস্ট লিপলক দিয়ে স্ক্রিনে একেবারে আগুন লাগিয়ে দিয়েছিলেন তাঁরা।

google-news-icon

লেটেস্ট খবর