fbpx

Chitrangada Singh: পরিচালকের সঙ্গে পরকীয়ার জল্পনা! সোহাগ-আদর ভুলে কি স্বামীর সঙ্গে বিচ্ছেদের পথে চিত্রাঙ্গদা?

তবে কি এইবার বিবাহ বিচ্ছেদের পথে এগোলেন চিত্রাঙ্গদা সিং? অভিনেত্রীর দেওয়া তথ্যে জল্পনার সূত্রপাত নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের নিয়ে আলোচনায় মগ্ন হয়ে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই আলোচনা মূল বিষয়বস্তু তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। যার মধ্যে এক অন্যতম নাম হল বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং ( Chitrangada Singh )। সূত্র অনুযায়ী, রূপোলি পর্দার এই অভিনেত্রী পর্দায় অভিষেক করেছিলেন ২০০৫ সালে বলিউড সিনেমা ‘হাজারো খোয়াইশেন’এর হাত ধরে। তবে সেসময় সে ভাবে খ্যাতি অর্জন করতে না পারলেও, পরবর্তী সময়ে ২০১১ সালে পরিচালক রোহিত ধাওয়ানের সিনেমা ‘দেশি বয়েজ’ ( Desi Boyz ) এর হাত ধরে দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী।

এরপর একাধিক বলিউড সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী। কিন্তু এরই মাঝে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং’কে ( Chitrangada Singh ) কেন্দ্র করে এক নতুন বিতর্কের সূত্রপাত ঘটল। জানা গিয়েছে, বিগত ২০০১ সালে গলফার জ্যোতি রানধাওয়ার ( Jyoti Randhawa ) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং ( Chitrangada Singh )। রয়েছে তাঁদের একটি পুত্র সন্তানও, যার নাম জোরওয়ার রনধাওয়া। কিন্তু শোনা গিয়েছে, এক দীর্ঘ সময় জুড়ে সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করার পর গত বছর বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেন অভিনেত্রী। নেটমাধ্যমে শুরু হয়ে যায় আলোচনা। যদিও বিভিন্ন আলোচনার মধ্যেই ঘনিষ্ঠ মহলে অভিনেত্রী এই তথ্যকে একটি গুজব আখ্যা দিয়েছেন।

30c42

যদিও অনেকেই অভিনেত্রীর এই গুজব তথ্যকে মানতে নারাজ। কারণ সূত্র অনুযায়ী, ‘হাজারো খোয়াইশেন’ ছবির সময় সুধীর মিশ্রের সঙ্গে চিত্রাঙ্গদা সিং’এর বেশ ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল। এমনকী একদা তাঁদের একত্রে বেড়াতে যাওয়ার তথ্য সামনে এসেছিল। শুধু তাই নয় এমন অনেকেই মনে করেন, অভিনেত্রী এবং পরিচালক একে অপরের প্রতি আসক্তি রয়েছে। যার দরুণ সুধীর মিশ্রের দাম্পত্য জীবনেও কলহ সৃষ্টি হয়। তবে এই গুঞ্জনের শিকার শুধু মাত্র অভিনেত্রী একা নন। সেখানে সামিল রয়েছেন তাঁর স্বামী জ্যোতি রানধাওয়া’ও। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, অভিনেত্রীর স্বামী জ্যোতি রানধাওয়া গোরেগাঁওয়ে এক নিকট বন্ধুর থাকতেন। একবার তিনি তাঁর বাড়িতে লুকিয়ে ছিলেন। যদিও এর কারণ প্রকাশ করতে চাননি অভিনেত্রী।

30c43

কিন্তু এরপর অভিনেত্রী জ্যোতির বাড়ি ছেড়ে চলে আসেন মুম্বাইতে। যার পর স্বাভাবিক ভাবেই প্রমাণিত হয় যে, অভিনেত্রীর দাম্পত্য জীবনে সব কিছু স্বাভাবিক ছিল না। যদিও এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘প্রতিটা সম্পর্কের উপর একটা চাপ থাকে। যার উপর নির্ভর করেই সকলকে এগিয়ে চলতে হবে। কিন্তু এই ক্ষেত্রে পরিস্থিতি সম্পূর্ণ রূপে তাঁর প্রতিকূলে রয়েছে।’ কিন্তু এরপরেই জল্পনা উঠতে শুরু করে তবে কি সত্যি সত্যি বিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর দাম্পত্য জীবনে? তবে কী বিচ্ছেদের পর ফের বলিউডে প্রবেশ করতে চলেছেন অভিনেত্রী? কারণ এই সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘তিনি সিনেমা পছন্দ করেন এবং এটাই তাকে সম্পূর্ণ করে তোলে।’ অভিনেত্রীর এমন মন্তব্য সামনে আসতেই অনুরাগীদের মাঝে শুরু হয়েছে তুমুল আলোচনা। কিন্তু পরবর্তী সময়ে কী হতে চলেছে, অভিনেত্রীর জীবনে কোন নতুন মোড় আসতে চলেছে, তাঁর জন্য সকলকেই অপেক্ষা করতে হবে বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর