fbpx

Salman Khan: ‛আমার মতোই বহু মেয়েদের হেনস্থা করেছে…’ ভাইজানকে নিশানা করে তোপ দাগলেন প্রাক্তন প্রেমিকা

বলিউডের বিন্সটিন মানসিক ভাবে অসুস্থ! প্রকাশ্যে সলমনকে নিশানা করলেন প্রাক্তন প্রেমিকা সোমি

বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমন খানের ( Salman Khan ) প্রেম জীবন নিয়ে চর্চার শেষ নেই। চর্চা হবে নাই বা কেন? ৫৬ বছর বয়সী এই অভিনেতা এখনও পর্যন্ত অবিবাহিত। অপরদিকে তাঁর সকল প্রাক্তন প্রেমিকার এক এক করে বিয়ে হয়ে গিয়েছে। নব্বইয়ের দশক থেকেই মেয়েদের মধ্যে অনেক জনপ্রিয় ছিলেন সল্লু ভাই। বি টাউনে বহু জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেতা। কিন্তু শেষ পর্যন্ত কোনও অভিনেত্রীর সঙ্গেই টেকেনি সম্পর্ক। তবে এই সব শুনে মনে একটাই প্রশ্ন জাগে, সলমনের প্রতিটি সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ ঠিক কী? সম্প্রতি এরই কড়া জবাব দেন ভাইজানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি ( Somy Ali ) ।

এদিন সোশ্যাল মিডিয়ায় সলমন খানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন সোমি আলি। সোমি বলিউডের সেই প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে একজন যিনি ভাইজানের প্রেমে পাগল ছিলেন। অনেক বছরের সম্পর্কও ছিল তাঁদের মধ্যে। তবে এদিন সলমনকে নিয়ে সোমি যা বললেন তা শুনে মাথায় হাত উঠেছে নেটিজেনদের। নব্বইয়ের দশকের এই অভিনেত্রীর কথায় সলমন মানসিক ভাবে অসুস্থ, এবং অনেক মেয়ের উপরই অত্যাচার চালিয়েছেন তিনি।

img 20220819 203357

সোশ্যাল মিডিয়ায় এদিন ‘মেইনে প্যার কিয়া’ ছবির একটি পোস্টার শেয়ার করে তার নীচে সোমি লেখেন,“ মহিলাদের মারধর করে বেড়ায় যে, শুধু আমাকেই নয় আরও অনেক মেয়েদের অত্যাচার করেছে ইনি। দয়া করে এনাকে পূজা করবেন না। আপনাদের ধারণা নেই ইনি মানসিক ভাবে কতটা অসুস্থ।” সলমনকে নিশানা করে পূর্বেও এভাবে তির মেরেছিলেন সোমি। যদিও পূর্বে অভিনেতার নাম নেননি তিনি।

img 20220819 203428

বেশ কয়েক মাস আগে সলমনকে বলিউডের হার্ভি বিন্সটিন বলে অপমান করেছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি। প্রসঙ্গত হার্ভি বিন্সটিন হলেন একজন হলিউড পরিচালক যাঁর নামে অনেক যৌন হেনস্থার অভিযোগ রয়েছে। নব্বইয়ের দশকের নজর কাড়া জুটি ছিল সলমন এবং সোমি। টানা ৮ বছরের সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু এরপর ‘হাম দিল দে চুকে সনম’ ছবি করার সময় ভাইজানের সঙ্গে ঐশ্বর্য্য রায় বচ্চনের গভীর সম্পর্ক তৈরি হয়েছিল। আর এই কারণেই শেষ হয়েছিল সলমন এবং সোমির দীর্ঘ ৮ বছরের মধুর সম্পর্ক।

google-news-icon

লেটেস্ট খবর