fbpx

Sonali Chakraborty : সৎ মায়ের অভিনয় করে কাঁপিয়েছেন পর্দা! দশক কাটিয়ে কাজে ফিরছেন হারিয়ে যাওয়া সোনালী চক্রবর্তী

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : অভিনয় জগতে একটা সময় বড় পর্দায় কাজ করেছেন বহু অভিনেতা অভিনেত্রী। এখন অনেক কারণে তারা ফিরে আসছেন ছোট পর্দায়। অনেকের কাছে ব্যাপারটা অপমানের হলেও। অনেকেই ভালোবাসেন অভিনয়। তাই পর্দা তাদের কাছে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে না অতটাও। এরকমও শোনা যাচ্ছে অনেকে টাকার জন্যও আসছেন ছোট পর্দায়।ঠিক তেমনই সকলের প্রিয় এক অভিনেত্রী ফিরে এসেছেন ছোট পর্দায়। যিনি আবার বড় পর্দায় মূলত খলনায়িকা হিসাবে দেখা দিতেন।

img 20220817 202918

উল্লেখ্য অভিনেত্রী সোনালী চক্রবর্তীকে অনেকেই মনে রেখেছেন নিশ্চই। যিনি খলনায়িকা চরিত্রে অভিনয় করার জন্য বাংলা সিনেমায় বিখ্যাত ছিলেন। রচনা ব্যানার্জীর অন্যতম হিট সিনেমা ‘হারজিতে’ সোনালী চক্রবর্তী সৎ মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘বন্ধন’ সিনেমাতেও । টলিউডের ভীষণ চেনা মুখ তিনি। এছাড়াও তার আরেকটি পরিচয় তিনি অভিনেতা শঙ্কর চক্রবর্তীর স্ত্রী। সকলেরই জানা ছোটপর্দায় নিয়মিত দেখা যায় শংকর চক্রবর্তীকে। কিন্তু অনেকদিন ধরেই সোনালীর কোন পাত্তা ছিল না। তারপর হঠাৎই দর্শককে চমকে দিয়ে গাঁটছড়া ধারাবাহিকে খড়ির জেঠিমা হিসেবে ভট্টাচার্য বাড়িতে প্রবেশ সোনালী চক্রবর্তীর। তাকে যে লুক দেওয়া হয়েছে তা দেখে হতভম্ব সকলেই।সোনালী চক্রবর্তী আবার ছোট পর্দায় ফিরে এসেছেন এটা দেখেই খুশি হয়েছেন পুরোনো দিনের দর্শকরা।

আগেকার দিনের সিরিয়াল থেকে লোকে সিনেমায় যেত এখন সিনেমা থেকে লোকে সিরিয়ালে আসে‌। কারণ হিসেবে উঠে আসছে টলিপাড়ায় সিরিয়ালের পারিশ্রমিক অনেকটা তাই। মিঠাই সিরিয়ালের নায়ক উচ্ছেবাবু প্রথমে সিনেমাতেই নেমেছিলেন রাজ চক্রবর্তী হাত ধরে । চিরদিনই তুমি যে আমার ২’তে নায়ক হিসেবে অভিনয় করেছিলেন আদৃত। কিন্তু সফল হতে পারেননি পরে তিনি সিরিয়ালে নামেন অভিনয় করতে। এখন তিনি অনেকটা জনপ্রিয় সকলের কাছেই।

 

 

google-news-icon

লেটেস্ট খবর