fbpx

Sonam Kapoor : মুখে ক্লান্তি, বুক ভরা আনন্দ! ভক্তকূলকে আড়ালে রেখে সন্তানের জন্ম সোনামের? বাড়ছে জল্পনা

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : প্রথমবারের মতো মা হতে চলেছেন অভিনেত্রী সোনম কাপুর( sonam kapoor )। তিনি নিজে না বললেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল( viral )হওয়া এমন কিছু ছবি দেখে নেটিজেনদের মনে হচ্ছে এটাই। তাহলে কি সত্যিই সোনম মা হতে চলেছেন! জেনে নেওয়া যাক ছবিগুলির সত্যতা সম্পর্কে।

img 20220711 154243

উল্লেখ্য , ছবিগুলিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালের বিছানায় একটি নবজাতককে বুকে জড়িয়ে ধরে শুয়ে আছেন( sonam kapoor pregnancy )। অনেকই দাবি করছেন বাচ্চাটি সোনম কাপুরের। সোনম কাপুর মূলতই তার জীবনে ঘটে যাওয়া ছোট বড় সব ধরনের তাঁর জীবনের সাথে সম্পর্কিত খবর সোশ্যাল মিডিয়ায়( social media ) তার প্রতিটি আপডেট দিতে থাকেন। তবে কেন তিনি এত বড় খবর থেকে তার ভক্তদের বঞ্চিত করলেন?

ছবিগুলোর সত্যতা যদিও সামনে চলে এসেছে পরক্ষণেই। ভাইরাল হওয়া ছবিগুলোর বর্ণনা যদি করা হয়, যেখানে একটিতে সোনম কাপুর নবজাতকের দিকে তাকিয়ে আছেন, অন্যটিতে ক্যামেরার মুখোমুখি হয়ে পোজ দিয়ে হাসছেন। এবং সত্যিটা হচ্ছে এই ছবিগুলো সোনম কাপুরের নয়। বরং অন্য কারো মুখে তাঁর মুখ লাগিয়ে সেটি ভাইরাল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যে ছবিটিতে দেখা যাচ্ছে সোনম ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন, সেটি আসলে হুনা ম্যাকঅ্যালপিন নামের মার্কিন যুক্তরাষ্ট্রের এক মহিলার ছবি মর্ফ করে তৈরি। একই সাথে দ্বিতীয় ছবির জন্য ব্যবহার করা হয়েছে শিল্পা শেঠির একটি পুরনো ছবি। শিল্পার এই ছবিটি তাঁর ছেলে বিহানের জন্মের পরের, যেখানে তাকে আদর করছেন শিল্পা। এই ছবিতে শিল্পার পরিবর্তে সোনমের মুখ লাগানো হয়েছে এবং ভাইরাল করা হয়েছে।

 

google-news-icon

লেটেস্ট খবর