fbpx

koffee with karan:”আমার ভাইদের সব শেষ” অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে হটাৎ এ কী বললেন সোনম?

বলিউড তারকাদের অন্দরের খবর জানতে কার না ভালো লাগে! তাও যদি হয় কাপুর ফ্যামিলি। তাহলে তো আগ্রহের সীমানা থাকে না। আর তারকাদের হাঁড়ির খবর পৌঁছে কফি উইথ করণ’-এর মতো জনপ্রিয় টক-শো গুলি। আসন্ন পর্বে অতিথি হিসেবে হাজির হবেন অর্জুন কাপুর এবং সোনম কাপুর। শো-এর প্রোমো তেই দেখা গেছে তার এক ঝলক আর সেখানে সোনম তার ভাইদের গোপনীয়তা ফাঁস করছেন জনসমক্ষে। আর তাই দেখে হাসির ফোয়ারা ছুটেছে স্টুডিওতে। কী বলেছেন সোনম ?

করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সিজন ৭ নিয়ে এখন সকলের মধ্যে ব্যাপক উত্তেজনা। এই শো- এর পাঁচটি পর্ব OTT-তে স্ট্রিম করা হয়ে গেছে। এখন নতুন পর্বে, সোনম কাপুর এবং অর্জুন কাপুরকে করণ জোহরের কুর্সিতে বসে থাকতে দেখা যাবে। প্রোমোতে দেখা যাচ্ছে, করণ জোহর সোনম কাপুর এবং অর্জুন কাপুরকে মজার প্রশ্ন জিজ্ঞাসা করছেন,এবং দুজন দুজনের সমস্ত সিক্রেট বলে দিয়েছেন সবার সামনে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে করণ জোহর তার শোতে সোনম কাপুর এবং অর্জুন কাপুরকে দারুণ মজা করে প্রথমেই স্বাগত জানিয়েছেন। তিনি বলছেন, ‘ওহ মাই গড… আজকে আমাদের সোফায় এস এন্ড এম এসেছে’। তার মানে একটু রসিকতা করে করণ এখানে অর্জুন কাপুরকে মালাইকা (এম) বলে ডেকেছেন। এদিকে সোনম তার ভাই অর্জুনকে জিজ্ঞেস করে, আমার কোনটা তোমার ভালো লাগে না? এ বিষয়ে অর্জুন বলেন, “সেটা বলার জন্য তুমি কোনদিন অপেক্ষা করো না। প্রথমে জিজ্ঞাসা কর আমি কেমন লাগছে? শেষে সে নিজেই বল যে আমায় দেখতে এমনিই ভালো। আমায় সুন্দর লাগছে।কারও কমপ্লিমেন্ট তোমার লাগেই না”।অর্জুন এবং করণ জোহরও হাসতে শুরু করেন এই কথা শুনে।

ভাই সম্পর্কে সোনম কাপুরের আরও বড়ো বিস্ফোরক মন্তব্য করেন। করণ জোহরকে সোনম কাপুরকে জিজ্ঞেস করতে দেখা যায়, অর্জুন কোন বন্ধুর সঙ্গে সম্পর্ক রেখেছেন বা সম্পর্ক তৈরি করেছেন? অভিনেত্রী একটি মজার উত্তর দিয়েছেন যে আমি এ সম্পর্কে কিছু বলতে পারি না তবে এটাও সত্য যে আমার ভাইদের কেউই আর বেঁচে নেই,সব শেষ। এরপরই হাসির রোল ওঠে। সোনমের বিষয়ে অর্জুনের প্রতিক্রিয়াও বেশ মজার। সে বলে, ‘তুমি কেমন বোন? এসব উল্টো পাল্টা বলছ ভাইদের সম্পর্কে?’ অর্জুন আরও বলেন,’আমাকে কি ট্রোল করার জন্য ডাকা হয়েছে?’ এরপর অর্জুনকে জিজ্ঞাসা করা হয়,মালাইকা নাম কি নামে ফোনে সেভ করেছিলে। অর্জুন জানান, মালাইকা নামেই সেভ করা আছে, কারণ ওর নামটা আমার খুব প্রিয়। সবাই জানেন, সোনাম এখন ‘মা’ হতে চলেছেন, আর অর্জুন তো মালাইকার প্রেমে মগ্ন। তাই ‘কফি উইদ করণে’ যে অনেক সিক্রেট বেরিয়ে আসবে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর