fbpx

Sonamoni-Pratik: একেবারে হটকে অবতারে বড় পর্দায় সোনামনি-প্রতীক, প্রকাশ্যে ‘বেহায়া’ ছবির ফার্স্টলুক

ছোট পর্দা ও বড়ো পর্দার সূক্ষ্ম দেয়াল অনেক আগেই ভেঙে গেছে। মধুমিতা,সোলাঙ্কিরা ধারবাহিক ছেড়ে টলি পাড়ায় অনায়াস ভ্রমণ করছে। ধারাবাহিকের জনপ্রিয়তাই মানুষের কাছে পৌঁছে দিয়েছে তাদের। আর এবার সেই তালিকা জুড়ছে সকলের আরও এক প্রিয় জুটির নাম। সোনিমনি সাহা ও প্রতিক সেনকে এবার দেখা যাবে রূপোলি পর্দায়। মোহর ধারাবাহিক থেকেই প্রশংসিত হয়েছিল এই জুটি। আগে থেকেই জনশ্রুতি ছিল ধারাবাহিকের বাইরে ছবির পর্দায় দেখা যাবে তাঁদের। এবার এল ছবির ফার্স্ট লুক। পরিচালক মৈনাক ঘোষের ছবি ‘বেহায়া’ তে মুখ্য চরিত্রে থাকবেন সোনামনি প্রতীক।
img 20220828 134753
প্রতীক সেন এর আগেও টলিউডে কাজ করেছেন। চল কুন্তল’ ছবিতে ধরা দিয়েছিলেন তিনি। তবে সোনামণি এই প্রথম টলিউডে পা রাখতে চলেছেন। সোনামনি একেবারে সহজ সাধারণ চেহারায় তবে প্রতীক নিজের লুক বদলেছেন চশমা পরে। এর পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। প্রতিবার নিজের ভোল বদলে ফেলতে ভালোবাসেন প্রিয়াঙ্কা তাই তিনি এবারেও একেবারে অন্য সাজে।

আগামী মাস থেকে শুরু হবে শ্যুটিং। তার আগে মুখ খুলতে নারাজ পরিচালক, প্রযোজক থেকে তারকারা। যদিও সোনামনি সাহা জানিয়েছেন, দর্শকদের চাহিদা ও ভালোবাসায় তারা জুটিতে ফিরছেন। তবে সময় দেওয়া কঠিন হয়ে পরেছে। কারণ ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে সোনামনি ও ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে প্রতীক এই মুহূর্তে জমিয়ে অভিনয় করছেন।’ মোহর’ ধারাবাহিকে শঙ্খ-মোহরের সম্পর্ক দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছিল। পর্দার বাইরেও দুজনের মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। অনুরাগীদের ধারণা বাস্তবেও জুটি বাঁধতে পারেন তারা। তাদের সম্প্রতির উদাহরণ ফেসবুকের শুভেচ্ছা বিনিময় থেকেই বোঝা যায়। বড়ো পর্দার অভিনয়ে সেই সম্পর্ক যে আরও মজবুত হবে এই জল্পনা অনুরাগী মহলেও।

google-news-icon

লেটেস্ট খবর