fbpx

Sonamoni Saha-Pratik Sen: এবার বডৃ পর্দায় মোহর-শঙ্খ! নতুন অবতারে ফিরছে জুটে, রইল ছবি

রাখী পোদ্দার, কলকাতা : টেলিভিশন পর্দার জনপ্রিয় জুটিদের মধ্যে নাম উঠে আসে এদের। এক সময় নিজেদের অভিনয় দক্ষতা আর অনস্ক্রিন সম্পর্কের রসায়ন দিয়ে সকলের মন জয় করেছিলেন এরা। তাঁরা কেউ নয় আমাদের সকলের প্রিয় মোহর আর শঙ্খ ওরফে সোনামণি সাহা ও প্রতীক সেন ( Sonamoni Saha and Pratik Sen)। স্টার জলসার ‘মোহর’ ( Mohor) ধারাবাহিকের হাত ধরে সকলের প্রিয় জুটি হয়ে ওঠে এরা। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে কয়েকমাস আগেই। বর্তমানে দুজনই দুটো আলাদা আলাদা সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। বর্তমানে সোনামণি সাহা অভিনয় করছেন ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে। অপরদিকে প্রতীক সেন অভিনয় করছেন ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। নিজেদের পছন্দের মুখকে টিভির পর্দায় দেখতে পেলেও, ফের একসাথে মোহর শঙ্খর জুটিকেই দেখতে চান দর্শক মহল। এবার তাঁদের জন্য নিয়ে আসা হল এক সুখবর। ফের পর্দায় জুটি বাঁধতে চলেছেন সোনামণি সাহা ও প্রতীক সেন।

তবে এবার ছোটো পর্দায় নয় একেবারে বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন সোনামণি সাহা ও প্রতীক সেন ( Sonamoni Saha and Pratik Sen)। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রযোজক রানা সরকার লেখেন, ‘কেমন হবে যদি প্রতীক আর সোনামনিকে একসাথে একটা সিনেমায় দেখা যায়? খুব শিগগিরি’। যদিও এর আগেও প্রযোজক রানা সরকার জানিয়েছিলেন এই জুটিকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছে তাঁর বহুদিনের। যদিও এখনও পর্যন্ত সেই ইচ্ছে পূরণ হয়নি তাঁর। তবে খুব শ্রীঘ্রই বড়ো পর্দায় বড়ো ধামাকা নিয়ে আসতে চলেছেন এই জুটি।

Sonamoni Saha and Pratik Sen
Sonamoni Saha and Pratik Sen

এই সুখবর সম্পর্কে সোনামণি সাহা এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে জানান, “আমাদের তো আগেই কথা ছিল একসঙ্গে কাজ করার। তবে হয়তো খুব শীঘ্রই কাজ শুরু হবে”। তিনি আরও বলেন, “প্রতীক-সোনামণি জুটি নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশা রয়েছে যে ভালো কিছুই হবে।” এবার শুধু দেখার পালা সেই প্রত্যাশা কতটা সফল হতে চলেছে দর্শকদের।

Sonamoni Saha and Pratik Sen
Sonamoni Saha and Pratik Sen

টিভিতে সম্প্রচারিত হওয়া কালীন বেশ দীর্ঘসময় টিআরপি তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছিল এই ধারাবাহিক ( Mohor)। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবী চৌধুরানী’র হাত টেলিভিশন জগতে আত্মপ্রকাশ করেন সোনামণি সাহা। ধারাবাহিক ‘মোহর’ একধারে যেমন তাঁকে এনে দিয়েছিল সাফল্য। তেমনই অপরদিকে জন্ম দিয়েছিল নানান বিতর্কের। নেটিজেনদের একাংশের মতে সোনামণি সাহার সংসার ভাঙার আসল কারণ নাকি প্রতীক সেনই। যদিও সেই কথা সর্বসমক্ষে স্বীকার করেননি কেউই।

google-news-icon

লেটেস্ট খবর