fbpx

Soumitrisha Kundu: যমুনা ঢাকি অতীত! লাল শাড়ি-জুঁইয়ের সাজে ঢাক কাঁধে বাজিমাত মিঠাইয়ের, ভাইরাল ভিডিয়ো

বাংলা ধারাবাহিকে যার জয়জয়কার তিনি আর কেউ নয় সকলের প্রিয় মিঠাই। TRP কমুক বা বাড়ুক, মিঠাইয়ের জনপ্রিয়তার জুড়ি মেলা ভার। অগনিত মানুষের ভালোবাসা রয়েছে এই ধারাবাহিককে ঘিরে। আবার তেমনই রোজ অসংখ্য মানুষকে আনন্দ দিয়েছে মিঠাই। দুর্গার পুজোর আমেজে ভাসছে বাঙালি। তাই এসময় মিঠাই ওরফে সৌমিতৃষাকেও পাওয়া গেল এক নতুন রূপে।

আর মাত্র হাতে গোনা ১১ দিন। তারপর মা দুর্গার আগমনে বাংলায় শুরু খুশির পুজো। ঢাকে পড়ল কাঠি। আর ঢাকি কে জানেন? সৌমিতৃষা। একেবারে পেশাদারি কায়দায় ঢাক কাঁধে নিয়ে বাজালেন মিঠাই। এ যেন জি বাংলা ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র বাস্তব নমুনা। পরনে লাল শাড়ি, সাদা ব্লাউজ। নাকে নথ, মাথায় জুঁইয়ের মালা। একেবারে পুজোর সাজ। কাঁধে নেওয়া ঢাক টা যেন সৌন্দর্য আর দ্বিগুণ বাড়িয়ে দিচ্ছে।

নিজের ফেসবুকে এমনই এক সুন্দর ভিডিও শেয়ার করতেই তা মুহূর্তে ভাইরাল। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘ একটু ঢাক বাজানো শিখলাম’। আর সেই চেষ্টাতেই বাজিমাৎ। শাড়ি পরা বঙ্গ তনয়ার ঢাক বাজানোর ভিডিয়োতেই মুগ্ধ আম বাঙালি। কমেন্টে বইছে প্রশংসার বন্যা। কেউ বলছেন, ‘মা দুর্গার মতো লাগছে’। তো কেউ বলছেন ‘একেবারে মা লক্ষ্মী’। কেউ বলছেন ‘মিঠাইয়ের হাতে ঢাকে কাঠি, এবার সত্যি পুজো শুরু’। মিঠাই প্রেমীদের পুজোর বাড়তি উপহার হিসেবে পাওনা হল এই ভিডিয়ো। এর আগে সিদ্ধার্থকে ঢাক বাজাতে দেখা গিয়েছিল গনেশ পুজোয়। আর এবার সৌমিতৃষা গেলেন না বাদ।

google-news-icon

লেটেস্ট খবর